Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রবি’র মনে প্রেমের সূর্য


৩ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৪৯

রবি শাস্ত্রী নিমরত কৌর

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের রসায়নের বিষয়টি বেশ পুরনো। এ নিয়ে জল আর বল দুটোই গড়িয়েছে অনেক দূর। বলিউড আর ক্রিকেটের মিশেলে বেশ কিছু আলোচিত জুটিও পাওয়া গেছে। সেই আমলের ভারতীয় ক্রিকেট অধিনায়ক মনসুর আলী খান পতৌদি আর শর্মিলা ঠাকুর কিংবা এই আমলের আনুশকা শর্মা আর বিরাট কোহলির কথাতো সবারই জানা।

এর বাইরে আরও অনেক বলিউড তারকার সঙ্গে জড়িয়েছে ক্রিকেট তারকার নাম কিংবা ক্রিকেক তারকার সঙ্গে জড়িয়েছে বলিউড তারকার নাম। সম্প্রতি সেই তালিকায় যোগ হয়েছে নতুন এক নাম। তিনি রবি শাস্ত্রী।


আরও পড়ুন :  নবাব পরিবারের সমুদ্রবিলাস


হ্যাঁ, ভারতের সাবেক এই তারকা ক্রিকেটার এবং বর্তমানের সফল কোচ রবি শাস্ত্রী প্রেম করছেন। আর যার সঙ্গে প্রেম করছেন তিনি বলিউডের বাসিন্দা। শোনা যাচ্ছে, লাঞ্চবক্স এবং ‘এয়ারলিফট’ খ্যাত অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রবি। আর এই প্রেম নাকি চলছে প্রায় দু’ বছর ধরে।

প্রাক্তন স্ত্রী ঋতুর সঙ্গে দশ বছর আগেই বিচ্ছেদ হয়েছে রবি শাস্ত্রীর। তারপর আর বিয়ে করেননি। তবে গুঞ্জন আছে, ২০১৬ থেকেই নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রবি। ছাপ্পান্নর রবি নাকি ছত্রিশের নিমরাতের গুগলিতে একেবারে ক্লিন বোল্ড। তবে দু’জনের কেউই এখনও প্রকাশ্যে আনতে চাইছেন না তাদের সম্পর্ক। আরও খানিকটা সময় নিচ্ছেন দু’জনে।

জানা গেছে, বছর তিনেক আগে একটি অটোমোবাইল সংস্থার হয়ে বেশ কয়েকটি গাড়ির বিজ্ঞাপনে এক সঙ্গে কাজ করেছেন রবি-নিমরত। সম্পর্কের বীজটা নাকি তখনই পোঁতা হয়েছিল। তবে এই প্রথমবার বলিউড অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর নাম জড়িয়েছে ব্যাপার কিন্তু সেরকম না। আশির দশকে রবির সঙ্গে অমৃতা সিংহের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। সেই সম্পর্ক অবশ্য টেকেনি। পরে অমৃতা সিং বিয়ে করেছিলেন সাইফ আলী খানকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম/পিএ

নিমরত কৌর রবি শাস্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর