Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রত্যাশা মাফিক এগোচ্ছে ‘সুই ধাগা’


২৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২৫

প্রত্যাশা মাফিক এগোচ্ছে ‘সুই ধাগা’

এন্টারটেইনমেন্ড ডেস্ক।।

মুক্তির আগে ‘সুই ধাগা’ সিনেমা নিয়ে দর্শকের মনে একধরনের আগ্রহ তৈরী হয়েছিল। এর পেছনে অবশ্য কারণও আছে। প্রথমত, এই সিনেমাতে গ্ল্যামারাস আনুশকা শর্মাকে মেকাপ ছাড়া একদম সাদামাটা রূপে দেখা যাবে। শুধু তাই নয় আনুশকাকে দেখা যাবে একজন গৃহবধুর চরিত্রে। এমন চরিত্রে আগে তাকে কখনো দেখেনি ভক্তরা।

দ্বিতীয়ত, ভারতে তিরিশ কোটিরও বেশি জনসংখ্যার বসবাস দারিদ্রসীমার নীচে। তাদের দৈনিক আয় সিঁকি ডলারেরও কম। আরও তিরিশ কোটি আছেন যারা কোনও মতে ছুঁয়ে আছেন দরিদ্রতা উৎরে যাওয়ার দাগ। ‘সুই ধাগা’ ছবিটি তাদের জন্যই নির্মাণ করা হয়েছে।


আরও পড়ুন :  ভোট ৪৫৬টি, ফল দিতে কত দেরি?


এই ছবিতে আনুশকা জুটি বেধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে।  শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সমগ্র ভারতে ২৫০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে বহুপ্রতীক্ষিত সিনেমাটি। এছাড়া বিশ্বব্যাপী ৭০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

বলিউড বক্স অফিসের তথ্যমতে, প্রথম দিনে সিনেমাটি বেশ ভালো ব্যবসা করেছে। আয় করেছে ৮ কোটি ২৫ লাখ রুপি। এশিয়া কাপ ফাইনালে ভারত-বাংলাদেশ খেলার তেমন প্রভাব পড়েনি প্রেক্ষাগৃহগুলোতে। তবে সন্ধ্যার দিকে কিছুটা প্রভাব পড়েছে। এর আগে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সংযুক্ত আরব আমিরাতে। সেখানে এক দিনে আয় করে ১ কোটি ২৬ লাখ রুপি।

সিনেমায় বরুণ উত্তর প্রদেশের গাজিয়াবাদ জেলার যুবক। সরলতার জন্য বাইরের সবার কাছে হাসির পাত্র। এমনকি বাড়িতেও বাবার গঞ্জনা শুনতে হয় তাকে। স্বামীর অপমান সইতে না পেরে স্ত্রী আনুশকা তাকে কিছু একটা করার পরামর্শ দেয়। তখনই আসে ‘সুই ধাগা’র পরিকল্পনা। সুই ধাগার জোরেই বিশ্বজয়ের স্বপ্ন দেখে বরুণ ও আনুশকা। চালিয়ে যায় বড় হওয়ার চেষ্টা।

বিজ্ঞাপন

সিনেমাটি মুক্তির আগে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনুশকার স্বামী বিরাট কোহলি। তিনি স্ত্রী’র অভিনীত সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন। সিনমাটির প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‌‌‌‘সুই ধাগা দ্বিতীয়বার দেখলাম। তবে প্রথমবারের থেকেও বেশি ভাল লেগেছে। ইমোশনাল রোলার কোস্টার। প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। মৌজি অসাধারণ। কিন্তু মমতার চরিত্র আমার মন ভরিয়ে দিয়েছে। এত দুর্দান্ত অভিনয় দেখে প্রেমে পড়ে যাবেন। তোমার জন্য গর্বিত আনুশকা।’

তিনি সবাইকে সিনেমাটি দেখার জন্য আমন্ত্রণ জানান। সামাজিক বার্তা নির্ভর সিনেমাটি প্রযোজনা করেছেন যশরাজ ফিল্মস। পরিচালনা করেছেন শরৎ কাটারিয়া। এর গল্পও লিখেছেন পরিচালক নিজেই।

এদিকে ‌‘সুই ধাগা’ চলতি বছরে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা ১১ তম সিনেমা। সবমিলিয়ে ৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ৬০ কোটি রুপি আয় করলে হিট সিনেমার তালিকায় নাম লেখাবে। দিন গড়ানোর সঙ্গে সঙ্গে ছবির দর্শক সংখ্যা বাড়বে বলে প্রত্যাশা করছে প্রযোজনা সংস্থা।

সারাবাংলা/আরএসও


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর