Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চীনে রানীর সেঞ্চুরি


২৮ অক্টোবর ২০১৮ ১৩:০৩

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দেশে হাফ সেঞ্চুরি করলেও বিদেশের মাটিতে ঠিকই সেঞ্চুরি হাঁকিয়েছেন বলিউডের রানী মুখার্জি। তা-ও আবার হাতে গোনা কয়েক দিনের মধ্যেই। নিজের কামব্যাক মুভি ‘হিচকি’ দিয়ে এই চমক দেখান রানী।


আরও পড়ুন :  জ্যাক স্প্যারো চরিত্রে থাকছেন না জনি ডেপ


মাত্র দু’সপ্তাহ আগে চিনে মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘হিচকি’। আর এরই মধ্যে ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। বলিউড ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ টুইট করে এই খবর জানিয়েছেন।

টুইটারে তরন লিখছেন, ‘চিনে বড় চমক দেখাল হিচকি। এরইমধ্যে ১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলল। শুরুর দিকে একটু ধাক্কা খেলেও ছবির সাফল্য এসেছে মূলত উইকেন্ডেই। ২৫ অক্টোবর অবধি এই ছবি ব্যবসা করেছে ১০২ কোটি টাকার কাছাকাছি। আর এটাই কন্টেন্ট নির্ভর ছবির শক্তি।’

ছবির সাফল্যে খুশি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও। উচ্ছ্বসিত রানী বলেন, ‘ভাল ছবির জন্য ভাষা কোনও দিনই বাধা হয়ে দাঁড়ায় না। দর্শকের হৃদয়ে গেঁথে যায় সেই ছবি। চীনে হিচকি-র সাফল্য সে কথাই আর প্রমাণ করলো।’

তবে শুধু চীন নয়। চীনের পাশাপাশি কাজাখস্তান এবং রাশিয়াতেও মুক্তি পেয়েছিল এই ছবি। যশ রাজ ফিল্মসের তরফে আগেই জানানো হয়েছিল যে, ২ নভেম্বর তাইওয়ান এবং ৮ নভেম্বর হংকংয়ে মুক্তি পাবে এই ছবি।

তবে চীনে মার মার ব্যবসা করলেও দেশে ‘হিচকি’র সাফল্য তলানীতে। ২৩ মার্চ মুক্তি পেয়েছিল ‘হিচকি’। আর তার পরে বক্স অফিসে পুরোপুরি মুখ থুবড়ে পড়ে ছবিটি। ছবির পরিচালক সিদ্ধার্থ পি মলহোত্র ব্র্যাড কোহেনের বই ‘ফ্রন্ট অব দ্য ক্লাস’ থেকে বুনেছেন ছবির চিত্রনাট্য। ট্যুরেট সিন্ড্রোমে আক্রান্ত শিক্ষিকার জীবন নিয়েই গড়ে উঠেছে ছবির কাহিনি। কিন্তু টেনেটুনে কোনও রকমে ৫০ কোটির গণ্ডি পেরোয় ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

রানী মুখার্জি হিচকি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর