Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতার দর্শকেরা কবে দেখবে ‘দেবী’?


২৮ অক্টোবর ২০১৮ ১৪:১০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

সাফটার বাণিজ্য বিনিময় নীতিমালায় কয়েক বছর ধরে কলাকাতার সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশে। ঢাকার সিনেমাও নিয়মিতই দেখতে পাচ্ছেন পশ্চিমবাংলার দর্শকেরা। গেল সপ্তাহে মুক্তি পাওয়া ‘দেবী’ ছবিটি নিয়ে তাই ভারতের বাংলাভাষী ওই প্রদেশটিতে শুরু হয়েছে আলোচনা। সেখানকার বেশিরভাগ দর্শকেরই প্রশ্ন, ‘কলকাতায় কবে আসবে দেবী?’


আরও পড়ুন :  চীনে রানীর সেঞ্চুরি


আনন্দ বাজার থেকে শুরু করে সংবাদ প্রতিদিন, ওপার বাংলার সবকটি দৈনিকেই সিনেমাপ্রেমীরা ফোন করে জানতে চাচ্ছেন কলকাতায় দেবী মুক্তির তারিখ। পত্রিকাগুলোর বিনোদন পাতাতেও লেখা হচ্ছে দর্শকদের এমন আগ্রহের কথা।

এ ব্যাপারে ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ওপার বাংলায় দেবী মুক্তি দেয়ার চেষ্টা চলছে। আসছে শীতেই হয়তো প্রেক্ষাগৃহে বসে জমিয়ে ছবিটি দেখতে পাবেন কলকাতা, আসানসোল আর দার্জিলিংয়ের দর্শকেরা।’ ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসানের বক্তব্যও অনেকটা এমনই। তবে নির্দিষ্ট কোন তারিখ জানাতে পারেননি দুজনের কেউই।

বাংলাদেশে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে ‘দেবী’। প্রথম সপ্তাহে দারুণ ব্যবসা করা এই ছবি দ্বিতীয় সপ্তাহেও ভালো দর্শক টানছে প্রেক্ষাগৃহে। ওদিকে কলকাতাতেও দর্শকেরা দেখছে জয়ার ‘এক যে ছিলো রাজা’ ছবিটি। গাজীপুরের বিখ্যাত ভাওয়াল সন্ন্যাসীর জীবনী নিয়ে নির্মিত হয়েছে ছবিটি।

উল্লেখ্য, হুমায়ূন আহমেদের লেখা বিখ্যাত ‘মিসির আলি’ সিরিজের গল্প ‘দেবী’। ছবিতে রানুর চরিত্রে রয়েছেন জয়া। মিসির আলির চরিত্রে থাকছেন চঞ্চল চৌধুরী। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

জ্যাক স্প্যারো চরিত্রে থাকছেন না জনি ডেপ

বিয়ের আগেই টিভিতে কপিল শর্মা


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

অনম বিশ্বাস আব্দুল আজিজ চঞ্চল চৌধুরী জয়া জয়া আহসান দেবী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর