Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অংশুর পরিচালনায় সুনেহরা হবেন নাসিমা


২৯ অক্টোবর ২০১৮ ১৬:৪৭

নাসিমা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন পরিচালক তানিম রহমান অংশু। ছবির নাম চূড়ান্ত হয়নি, তবে এর ওয়ার্কিং টাইটেল আপাতত রাখা হয়েছে ‘ফ্রি’। নভেম্বরের ১ তারিখ থেকে ছবির শুটিং শুরু হচ্ছে কক্সবাজারে।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘আইসক্রিম’ খ্যাত অভিনেতা রাজ এবং র‌্যাম্প মডেল সুনেহরা বিনতে কামাল। সার্ফিংকে উপজীব্য করে তৈরি হয়েছে ছবির গল্প।


আরও পড়ুন :  ডিরেক্টরস গিল্ডের নতুন কমিটির শপথ


ছবিটি নির্মিত হবে ‘শো মোশন’-এর ব্যানারে। রাজধানীর স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমানের প্রতিষ্ঠান এটি। এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ ছবির সঙ্গে সহ-প্রযোজক হিসেবে ছিল শো-মোশন। এবার পূর্ণাঙ্গ প্রযোজনায় এসেছে প্রতিষ্ঠানটি।

প্রথমবার পূর্ণাঙ্গভাবে প্রযোজনায় এসে সার্ফিং নিয়ে কেন সিনেমা বানাচ্ছেন? সারাবাংলাকে মাহবুব রহমান বলেন, ‘দেশে সার্ফিংয়ের জনপ্রিয়তা বেড়েছে এক দশক হলো। আমি নিজেও সার্ফিং শুরু করেছি তিন বছর ধরে। যখন আমি সার্ফিংয়ে গেলাম তখন অনেকের গল্প জানতে থাকলাম। আর সেই গল্পগুলোই আমাকে এই বিষয়টি নিয়ে সিনেমা নির্মাণ করতে উৎসাহী করেছে।’

মাহবুব আরও জানান, গল্পটি গড়ে উঠেছে সত্য ঘটনা অবলম্বন করে। সিনেমার প্রায় নব্বই শতাংশ দৃশ্যধারণ হবে কক্সবাজারে। সিনেমাতে চট্টগ্রামের ভাষা শুনতে পাবেন শ্রোতা-দর্শকরা। তবে তা সবাই যেন বুঝতে পারে সেভাবেই ব্যবহার করা হবে।

মাহবুব আরও বলেন, ‘দেশের প্রথম নারী সার্ফার নাসিমা। এই ছবিতে থাকবে তার গল্পও। তার সামাজিক, পারিবারিক প্রতিবন্ধকতাও উঠে আসবে ছবিতে। তাই বলে এটি কিন্তু তার গল্পের সিনেমা না। এখানে আরও অনেক গল্পই থাকবে। নারীর এগিয়ে যাওয়ার একটা বার্তাও থাকবে ছবিতে।’

বিজ্ঞাপন

ছবির সঙ্গে নিজেদের মানিয়ে নিতে গত দুই মাস ধরে নিজেদের প্রস্তুত করছেন রাজ ও সুনেহরা। এখন শুটিংয়ে নামার অপেক্ষা।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

সাহসী নাদিয়ার পাশে রোকেয়া প্রাচী

আগামী বছর বাজবে রণবীর-আলিয়ার বিয়ের সানাই!


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

তানিম রহমান অংশু নাসিমা সার্ফিং

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর