Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কি কাজ সেলিমের সাথে!


৪ নভেম্বর ২০১৮ ১৭:৪৯

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমা এক নতুন পরীমনি’র জন্ম দিয়েছে। একথা নিজেই স্বীকার করেন ঢাকাই ছবির জনপ্রিয় এই অভিনেত্রী। সিনেমায় নিয়মিত পরীমনি হঠাৎ করেই বিরতি দিয়েছেন কাজে।


আরও পড়ুন :  প্রিয়াঙ্কার বিয়ে, শাহরুখের রসিকতা…


কেন বিরতি? সে বিষয়ে পরীমনি কোনো কথা না বললেও ধারণা করা যায় হয়ত তিনি প্রস্তুতি নিচ্ছেন, অথবা ভালো চিত্রনাট্য বা পরিচালকের অপেক্ষায় আছেন।

তেমনি এক আভাস পাওয়া গেল পরীমনির ফেসবুকে। সম্প্রতি পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন পরীমনি। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ডান’ অর্থাৎ ‘হয়ে গেল’। ছবিতে পরিচালক সেলিমের সামনে কিছু কাগজপত্র দেখা যায়।

Done ✅

Posted by Pori Moni on Saturday, 3 November 2018

তবে কী নতুন কোনো কাজ শুরু করছেন এই পরিচালক-নায়িকা জুটি? এমন ধারণা একেবারে উড়িয়ে দেননি পরিচালক সেলিম। তিনি সারাবাংলাকে বলেন, ‘বিষয়টি নিয়ে এখনও কথা বলার সময় হয়নি।’

তারমানে বিষয় একটা আছে। তবে কি সেই বিষয়? সেলিম বলছের, নতুন খবর জানতে সবার অপেক্ষা করতে হবে সময় হওয়া পর্যন্ত। আর এতে করে এতটুকু নিশ্চিত করে বলা যায় যে গিয়াসউদ্দিন সেলিমের নতুন পরিকল্পনায় থাকছেন পরীমনি। সেলিম বর্তমানে ‘জ্যাকপট’ নামের একটি ছবি র কাজ করছেন? হতে পারে আবার না ও হতে পারে।

বড় বাজেটের সিনেমা ‘অপারেশন জ্যাকপট’। ছবিটির শুটিং এখনো শুরু হয়নি। পরিচালক জানিয়েছেন, এই ছবির সবকিছু ঠিক করবে মন্ত্রণালয়। কারণ চট্টগ্রাম সমুদ্র বন্দর কর্তৃপক্ষসহ চারটি মন্ত্রণালয় যুক্ত আছে ‘অপারেশন জ্যাকপট’ ছবির সঙ্গে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

একসঙ্গে শাহরুখ-সালমান-বানসালী

মহাখালীতে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স

যুক্তরাষ্ট্রে গেলেন ‘দেবী’

মম চিত্তে মৃন্ময়ী মৌসুমী

বলিউডের ছোট্ট ‘ভূত’


গিয়াসউদ্দিন সেলিম পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর