Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দীপবিরের বিয়ের নিরাপত্তা বিমা এক কোটি টাকা


১৬ নভেম্বর ২০১৮ ১৩:১২

দীপবির

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

অবশেষে প্রকাশ্যে এল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক দিয়ে কিছু ছবি ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি।

বুধবার (১৪ নভেম্বর) কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সিন্ধ্রি মতে বিয়ে করেন দীপবির। এদিন দু’জনেই লাল পোশাকে সেজেছিলেন। অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ।শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেয়া হয়েছিল, স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি।

সারাবাংলা/পিএ

দীপিকা পাডুকোন বিয়ে রণবীর সিং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর