Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতার ‘বোবা রহস্য’ সিনেমায় তিশা


৯ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৩

নুসরাত ইমরোজ তিশা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তবে ছবিটি বাংলাদেশের নয়। কলকাতার সিনেমা চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সায়েন্স থ্রিলারধর্মী ছবিটির নাম ‘বোবা রহস্য’।


আরও পড়ুন :  জীবনের শ্রেষ্ঠ সময়ে আছেন প্রিয়াঙ্কা


ছবিতে তিশা ছাড়াও অভিনয় করছেন দেশের আরেক অভিনেতা আমান রেজা। তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত হয়েছে অনেকে আগেই। এবার জানা গেল অভিনেত্রীর নামও।

আমান রেজা সারাবাংলাকে জানান, গত শুক্রবার (৭ ডিসেম্বর) ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। অল্প সময়ের জন্য বাংলাদেশে এসেছিলেন ছবির পরিচালক অভিষেক বাগচী।

১২ জানুয়ারি থেকে শুরু হবে ‘বোবা রহস্য’ সিনেমার দৃশ্যধারণ। ভারতের ঝাড়খন্ড প্রদেশে এক মাসের মতো চলবে শুটিং। এরপর সম্পাদনা ও শব্দ মিশ্রণ শেষে আসছে বছরের মাঝামাঝি সময়ে মুক্তি দেয়া হবে ছবিটি।

রহস্য ধাঁচের এই ছবিটির মূল চরিত্রে থাকবেন বাংলাদেশী একজন নায়িকা। আর সেই নায়িকাই হলেন তিশা। সিনেমাটিতে আমান সাজবেন তার প্রেমিক চরিত্রে। ‘বোবা রহস্য’ সিনেমায় আমান ছাড়া আরও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জী। দুজনেই থাকবেন অনুসন্ধানী পুলিশ চরিত্রে।

প্রসঙ্গত, ‘বোবা রহস্য’ সিনেমার পরিচালক অভিষেক বাগচি বলিউডি ‘গুন্ডে’ ছবিটির জন্য পরিচিত। এই ছবিতে লাইন প্রডিউসার (কলকাতা) হিসেবে ছিলেন তিনি। এছাড়াও ‘আবর্ত’, ‘ব্ল্যাক’-এর জনপ্রিয় ছবিগুলোতে পরিচালকের সহকারী ছিলেন এই নির্মাতা।

সারাবাংলা/পিএ/পিএম

বোবা রহস্য সংক্রান্ত আগের সংবাদ পড়ুন >>>

কলকাতায় আমানের নতুন সিনেমা ‘বোবা রহস্য’

 

বিজ্ঞাপন

আরও পড়ুন :  বানসালীর চোখ আনুশকার দিকে!


আমান রেজা কলকাতা নুসরাত ইমরোজ তিশা বোবা রহস্য

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর