বিজ্ঞাপন

বানসালীর চোখ আনুশকার দিকে!

December 9, 2018 | 12:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

আনুশকার বৃহস্পতি তুঙ্গেই বলা যায়।  ‘পরি’ থেকে শুরু করে ‘সুঁইধাগা’, ‘সঞ্জু’। এর আগে ‘সুলতান’ কিংবা শাহরুখের সঙ্গে ‘জাব হেরি মিট সেজল’। সব ছবিতেই অন্যরকম চরিত্রে দেখা গেছে তাকে। হাতে আছে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’। ‘জিরো’ ছবির ট্রেলারেও শাহরুখ খানের বিপরীতে বেশ অন্যরকম একটি চরিত্রে দেখা যাচ্ছে অানুশকাকে।’


আরও পড়ুন :  ভ্যানেসা পন্তের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট


এ তো গেলো কাজের খবর। আনুশকার ব্যক্তি জীবনের বৃহস্পতিও কি কম আলোকিত? মাত্রই বিরাট কোহলির সঙ্গে যুগল জীবনের একবছর পাড় করলেন। সেখানেও বেশ সুখী মনে হচ্ছে এই বলিউড তারকাকে।

সবকিছু ছাপিয়ে নতুন খবর হচ্ছে সঞ্জয় লীলা বানসালীর পরবর্তী ছবিতে নায়িকা হিসেবে দেখা যেতে পারে অানুশকাকে। বলিউডের অন্দর মহলের খবর বলছে, বানসালী তার পরের ছবির চিত্রনাট্যের দাবি মেনেই আনুশকাকে চাচ্ছেন। ওদিকে ‘জিরো’ শেষ করে নতুন কোনও ছবি হাতে না নেওয়ায় সম্ভাবনা ক্রমশ জোরালো হচ্ছে।

বিজ্ঞাপন

চলতি বছরের শুরুতে খবর রটেছিল, বানসালীর সঙ্গে কাজ করতে যাচ্ছেন ভাইজান সালমান। যদিও বানসালী কিংবা সালমান কারও পক্ষ থেকেই খবরটি নিশ্চিত করা হয়নি সেসময়। আবার এরকম খবরও শোনা যাচ্ছে, আনুশকাকে নেয়ার জন্য সালমান খান-ই নাকি অনুরোধ করেছেন বানসালীকে। কারণ সালামান নাকি চাচ্ছেন সুলতান ছবির রসায়নটা নতুনভাবে করতে।

সঞ্জয় লীলা বানসালি কিছুদিন যাবত পিরিয়ড ছবি বানালেও তার পরবর্তী ছবি নাকি হচ্ছে ফ্যামিলি ড্রামা। শোনা যাচ্ছে, ২০১৯ এর মাঝামাঝি ছবির শুটিং শুরু হবে। আর ২০২০-র ঈদে মুক্তি পেতে পারে এই ছবিটি।

বিদেশি গণমাধ্যম অবলম্বনে

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  প্রথম দিনে সফল সারা আলি খান


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন