Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবার মঞ্চনাটকে সুহানা খান


৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৫৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এর আগেও মঞ্চ নাটকে অভিনয় করেছেন শাহরুখ খান তনয়া সুহানা। সেবার তার অভিনয়ের একটি ভিডিও ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। চৌকস অভিনয়ের জন্য তার প্রশংসা করেছিলেন শাবানা আজমির মতো কিংবদন্তি অভিনেত্রী। বাবা শাহরুখও দিয়েছিলেন অনুপ্রেরণা। ফলে আবারও অভিনয়ের জন্য মঞ্চে উঠেছে সুহানা।

বুধবার (৬ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে অভিনয়ের একটি ছবি প্রকাশ করেছেন সুহানা খান। এরপর থেকেই প্রশংসায় ভাসছেন এই তারকাকন্যা। ছবিটি অন্তর্জালে এতই ছড়িয়েছে যে, ইতোমধ্যেই ছবিটির নাম উঠে গেছে ইনস্টাগ্রামের ট্রেন্ডিং তালিকায়। ছবিটিতে বোঝা যায়, সহশিল্পীর সঙ্গে দুঃখের দৃশ্যে অভিনয় করছিলেন সুহানা।


আরও পড়ুন :  আনুষ্ঠানিক উপস্থাপক ছাড়াই এবারের অস্কার


সুহানা এখন লন্ডনের আর্ডিংলে কলেজে পড়াশোনা করছেন। সেখানেই তিনি অভিনয় করেছেন রোমিও জুলিয়েট নাটকে। এছাড়াও গেল বছরে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদকন্যাও হয়েছিলেন সুহানা। ল্যাকমে ফ্যাশন উইকেও নিয়মিত দেখা মিলছে তার।

গত বছর শাহরুখ খান মেয়ের নাটক দেখতে লন্ডনে উড়ে গিয়েছিলেন। সেখানে জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন সুহানা। সেসময় মেয়ের অভিনয়ে মুগ্ধতাও প্রকাশ করেছিলেন শাহরুখ। অন্তর্জালে যে ছবিটি প্রকাশ হয়েছে সেই ছবি দেখে মনে হচ্ছে এটি সেই নাটকের মঞ্চেই তোলা। যেখানে তিনি একটি সাদা গাউন পরে জুলিয়েটের চরিত্রে মগ্ন হয়ে রয়েছেন।

এর আগে শেক্সপিয়ারের ‘দ্য টেম্পেস্ট’ নাটকে মিরান্ডার চরিত্রেও অভিনয় করেছেন সুহানা।

প্রসঙ্গত, ১৯৯১ সালে শাহরুখ খান ও গৌরী খানের বিয়ে হয়। এ জুটির দ্বিতীয় সন্তান সুহানা অভিনয়ে উচ্চতর পড়াশোনা করলেও প্রথম সন্তান আরিয়ান শিক্ষাগ্রহণ করছেন চলচ্চিত্র নির্মাণে। দুজনেরই বলিউডে দেখতে চান শাহরুখ। কিং খানের তৃতীয় সন্তানটির নাম আব্রাম খান।

সারাবাংলা/টিএস/পিএ

 


আরও পড়ুন :

.   অভিযোগ ভিত্তিহীন, পারলে প্রমাণ দিক : পপি

.   পারিবারিক সালমান!

.   বিয়ে করছেন জেনিফার লরেন্স

.   পর্দা থেকে পলিটিক্সে…

.   শাহরুখ বললেন, অক্ষয়ের সঙ্গে অভিনয় অসম্ভব


আরিয়ান গৌরী খান জুলিয়েট শাহরুখ খান শেক্সপীয়ার সুহানা খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর