Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইরিনের ‘ধোঁকা’


৯ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৮

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ক’দিন আগেই ‘ইন্দুবালা’ শিরোনামের একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন নির্মাতা অনন্য মামুন। রাজনীতি এবং ক্ষমতার দ্বন্দ নিয়ে নির্মিত এই ওয়েব সিরিজটি ইতিমধ্যেই অন্তর্জালে প্রকাশিত হয়েছে। এরই মধ্যে আরও একটি ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছেন মামুন।


আরও পড়ুন :  অভিনয়ে ফিরলেন মল্লিকা শেরাওয়াত


অনন্য মামুনের নতুন ওয়েব সিরিজের নাম ‘ধোঁকা’। সেখানে নায়িকা হিসেবে থাকছেন হালের ব্যস্ত নায়িকা আইরিন। এই সপ্তাহেই সিরিজটির নির্মাণ কাজ শেষ হবে বলে জানিয়েছেন মামুন। ‘অস্তিত্ব’ খ্যাত এই নির্মাতা জানিয়েছেন ইন্দোনেশিয়ার বালিতে এক সপ্তাহ ধরে চলবে ‘ধোঁকা’র দৃশ্যধারণ। এরপর ফেব্রুয়ারির একুশ তারিখে দেশে ফিরে শেষ করা হবে বাকী কাজ।

বালিতে আরও দুটি ওয়েব সিরিজের শুটিং করছেন আইরিন। এর একটি অনন্য মামুন পরিচালিত ‘পার্টনার’, অপরটি সৈকত নাসির পরিচালিত ‘ট্র্যাপড’। এই দুটির কাজ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন আইরিন।

ওয়েব সিরিজ ছাড়া গত বছরের চলচ্চিত্রেও দারুণ ব্যস্ত ছিলেন আইরিন। এই নায়িকা অভিনীত দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অনন্য মামুনের ‘আহারে জীবন’, কাজী আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’, সাইফ চন্দনের ‘টার্গেট’ শিরোনামের বেশ কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   বাপ্পা-সুস্মিতা’র ‘মেঘের চিঠি’

.   মি টু অভিযোগকে ‘শকিং’ বললেন মাধুরী

.   আত্মজীবনী লিখছেন প্রিয়াংকা চোপড়া

.   বদলে যাচ্ছে ভারতের পাইরেসি আইন

.   অন্তর্জালে আসিফ আকবর-ডলি সায়ন্তনীর ‘ভালোবাসি জানটা’

.   শেষ লড়াইয়ে নাফিসা আলী

.   চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি

.   দেশের ঊর্ধ্বে কিছুই নেই, দেশের জন্য কাজ করবো: সুবর্ণা মুস্তাফা

.   বলিউডের পঙ্কজ ‘ঢাকা’য়!


অনন্য মামুন আইরিন ধোঁকা সৈকত নাসির


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর