Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েব সিরিজ বানাচ্ছেন সাফিউদ্দিন সাফি


২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:১৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিশ্বব্যাপী ওয়েব সিরিজের চাহিদা দিন দিন বাড়ছেই। প্রযুক্তি হাতের মুঠোয় এসে যাওয়ায় মানুষ ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। ওয়েব সিরিজের সুবিধা হচ্ছে পছন্দ অনুযায়ী সব অনুষ্ঠান সাজানো থাকে। যেমনটা সাজানো থাকে লাইব্রেবির বইগুলো।

বাংলাদেশেও ওয়েব সিরিজের হাওয়া লেগেছে। চলচ্চিত্রের অবস্থা নড়বড়ে হওয়ায় অনেকে তাই ওয়েব সিরিজ বানানোর দিকে মনোযোগ দিচ্ছেন। ঢালিউডের অন্যতম সফল এবং ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ সিনেমাখ্যাত পরিচালক সাফি উদ্দিন সাফি এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন। প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব সিরিজ।


আরও পড়ুন :  অস্কারে ইতিহাস গড়ল ‘ব্ল্যাক প্যান্থার’


থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির নাম ‘সিনেমাটিক’। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুস্ময় সুমন। বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শিপন মিত্র, সম্রাট, রাহা তানহা খানসহ আরও অনেকে।

ওয়েব সিরিজ প্রসঙ্গে সাফিউদ্দিন সাফি বলেন, ‘প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছি। এরইমধ্যে গল্প ও কাস্টিং চূড়ান্ত করে ফেলেছি। সিনেমার মানুষ আমি, সেজন্য এর গল্পটাও হবে সিনেমাকেন্দ্রিক।’

কাহিনি সম্পর্কে সুস্ময় সুমন বলেন, ‘কাহিনি আবর্তিত হয়েছে মূলত একটি সিনেমার শুটিং টিমকে কেন্দ্র করে। একটা পর্যায়ে দর্শক টের পাবেন শুটিং টিমের মধ্যে একজন ঘাতক আছে, যে কিনা ঘটাতে যাচ্ছে খুব ভয়ংকর কিছু। তাছাড়া কাহিনিতে আরও আছে সিনেমাশিল্পকে কেন্দ্র করে নানা টানাপোড়েন, দায়বদ্ধতা আর ভালোবাসার গল্প।’

আগামী মার্চ থেকে ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে। সব মিলিয়ে ২০ পর্বের ওয়েব সিরিজ হবে এটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ক্ষমা চাইলেন আসিফ আকবর, বুকে জড়িয়ে নিলেন ইথুন বাবু

.   অস্কারের সমীকরণ পাল্টে দিল ‘গ্রিন বুক’

.   পর্দা উঠল অস্কারের, সেরা বিদেশি ছবি মেক্সিকোর ‘রোমা’


ওয়েব সিরিজ সাফি উদ্দিন সাফি সিনেমাটিক সুস্ময় সুমন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর