Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিউটি সার্কাসের পোস্টার উন্মোচন করলেন সেলিনা হোসেন


৯ মার্চ ২০১৯ ১৬:২৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

সার্কাসকে কেন্দ্র করে গণমানুষের পক্ষে এক নারীর সংগ্রামের লড়াই নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রকাশিত হলো চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার। শুক্রবার (৮ মার্চ) রাতে পোষ্টারটির মোড়ক উন্মোচন করেন প্রখ্যাত কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

নির্মাতা মাহমুদ দিদার জানান, নারী দিবস উপলক্ষে চলচ্চিত্রটির প্রধান চরিত্র ‘বিউটি’কেই প্রাধান্য দেয়া হয়েছে পোস্টারটিতে। এটির নকশা করেছেন সোহেল আনাম।

পোস্টারের মোড়ক উন্মোচন করে কথাসাহিত্যিক সেলিনা হোসেন বলেন, ‘বিউটি সার্কাস সিনেমাটির গল্প আমি শুনেছি। এই চলচ্চিত্রের গল্পটি আমার মনকে ভীষণভাবে নাড়া দিয়েছে। খুবই তাৎপর্যপূর্ণ। নারী প্রতিরোধের জায়গা থেকে এটি একটি সৃজনশীল মনোবিকাশের কাজ হলো, পাশাপাশি আমাদের দায়বদ্ধতার বিষয়েও এটা আমাদের স্বপ্নের কাজ হলো। আমি মাহমুদ দিদারসহ এই ফিল্মের সবাইকে শুভেচ্ছা জানাই এই চমৎকার বিষয় নিয়ে চলচ্চিত্রটি নির্মাণের জন্য।’


আরও পড়ুন :  বদলা’বে বক্স অফিস!


সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-চিত্রধারণ শেষে এখন আছে সম্পাদনার টেবিলে। নির্মাতা জানান, যথাযথ সম্পাদনার পর চলচ্চিত্রটি সেন্সরে জমা দিতে আগ্রহি তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির ফার্স্টলুক টিজার।

মাহমুদ দিদার বলেন, ‘টিজারে মানুষের অভাবনীয় সাড়া পেয়েছি। এটা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। যথাযথ নির্মাণ শেষে দর্শকের সামনে উপস্থাপন করার দায়িত্ব গাঢ়ভাবে অনুভব করছি। আশাকরছি দর্শক বিউটি সার্কাস-এর পাশে থাকবেন।’

বিজ্ঞাপন

ইমপ্রেস টেলিফিল্ম প্রয়োজিত ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এছাড়ও আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ুন সাধু।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   বাহার বেগমকে চন্দ্রমুখীর মতো মানতে নারাজ মাধুরী

.   অন্তর্জালে অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করলের সুস্মিতা সেন

.   নিক জোনাসের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা চোপড়া

.   প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

জয়া আহসান বিউটি সার্কাস মাহমুদ দিদার

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর