বিজ্ঞাপন

অন্তর্জালে অন্তরঙ্গ ভিডিও প্রকাশ করলের সুস্মিতা সেন

March 9, 2019 | 1:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রেমিক রোহমান শাওলের সঙ্গে অন্তরঙ্গ একটি ভিডিও রেকর্ড করে অন্তর্জালে প্রকাশ করেছেন সুস্মিতা সেন। উপচে উঠা প্রেমের এই ভিডিওটি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে।

অভিনয়ের খাতিরে সেদিন ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন সুস্মিতা-রোহমান। সব কিছুই ঠিকই ছিলো। অভিনয়ও ভালোই করেছেন দুজনে। তবে শেষদিকে কিছুটা রোমান্টিক হয়ে পড়েছিলেন এই জুটি। ফলে লোকজনের সামনেই শুরু করে দিয়েছিলেন প্রেম। আর সেটাই রেকর্ড করে ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন সুস্মিতা।


আরও পড়ুন :  নিক জোনাসের অনুপ্রেরণা প্রিয়াঙ্কা চোপড়া


এবারই প্রথম নয়, রোহমানকে নিয়ে এরকম ভিডিও আগেও প্রকাশ করেছেন সুস্মিতা৷ বয়সে ছোট এই যুবকের প্রেমে সুস্মিতা যে হাবুডুবু খাচ্ছেন তারই প্রমাণ রয়েছে ভিডিওগুলোতে৷ কখনও ব্যায়াম করছেন, কখনও গান গাইছেন৷ দু’জনের ব্যক্তিগত মুহূর্তগুলো নিয়মিতোই ইনস্টাগ্রামে তুলে ধরেন সুস্মিতা৷

বিজ্ঞাপন

বিশ্বসুন্দরী হওয়ার পর বলিউডে থিতু হয়েছিলেন বাঙালী মেয়ে সুস্মিতা সেন। ভারতের বড় সব তারকার সঙ্গেই করেছেন অভিনয়। এরপর সিনেমা থেকে দূরেও সরে গেছেন। শুরু করেছেন দাতব্য কাজ। তবে অভিনয় থেকে দূরে সরলেও রোহমানের সঙ্গে প্রেমের কারণে খবরে থাকেন প্রতিনিয়তই।

প্রসঙ্গত, গুঞ্জন আছে এ বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সুস্মিতা ও রোহমান।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

View this post on Instagram

The only Man I go up on my toes for!!!???My Rooh @rohmanshawl ??This was super naughty of you @subisamuel & how I love you for it!!!??❤️ #us #inthemoment #rohmance #clickclick #sharing #magnets ??mmuuuaaah

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

বিজ্ঞাপন


আরও পড়ুন :  প্রতি উপজেলায় সিনেপ্লেক্স নির্মাণ করা হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন