Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঋষির প্রয়োজন আরও দুই মাস


৩ মে ২০১৯ ১৮:১০

দীর্ঘ দিন ধরেই আমেরিকায় চিকিত্সা চলছে ঋষি কাপুরের। অনেকেই ধারণা করেছিলেন ক্যানসারে আক্রান্ত ঋসি কাপুর। কিন্তু এ বিষয়ে কখনোই কথা বলেননি ঋষি।

এবার সেই নিরবতা ভাঙলো। নিজের শারীরিক অবস্থা নিয়ে কথা বললেন ঋষি। বহু জল্পনার পর ঋষি সদ্য জানিয়ে দিলেন, তিনি ক্যানসার মুক্ত।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ঋষি বলেন, ‘১৮ মাস ধরে আমেরিকায় আমার চিকিত্সা চলছে। এখন আমি ক্যানসার ফ্রি। এই লড়াইয়ে নীতু পাশে না থাকলে আমি সামলাতে পারতাম না। আমার সন্তানেরা রণবীর, ঋদ্ধিমা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছে। এখনও বোন ম্যারো ট্রান্সপ্লান্ট হবে। আরও দু’মাস লাগবে কম করে। আমার পরিবার এবং অনুরাগীদের প্রার্থনা কাজে লেগেছে। সকলকে ধন্যবাদ।’

ছেলে রণবীর কাপুর ও বাবা ঋষি কাপুর। ছবি: ইন্টারনেট

সম্প্রতি এক পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে রণবীর বলেন, ‘জীবনের কঠিন সময় কাটাচ্ছেন বাবা। যখনই বাবার সঙ্গে কথা হয়, শুধু সিনেমা নিয়েই আলোচনা হয়। কোন সিনেমা কেমন চলছে জানতে চান। কেমন পারফর্ম করলাম, কোনও নির্দিষ্ট সিন কীভাবে করলাম-সব জানতে চান। বাবা জানতে চান, চিকিত্সার পর ফিরলে আবার সিনেমা করতে পারবেন কি না? তখনও পরিচালক বা প্রযোজকেরা সিনেমা অফার করবেন তো?’

মাঝখানে অসুস্থতা এতটাই বেশি ছিল যে মায়ের মৃত্যুতেও মুম্বাইতে ফিরতে পারেননি এই অভিনেতা।

সুস্থ হয়ে উঠছেন ঋষি, এটাই এখন সবার কাছে আনন্দের খবর। কাজে ফিরতে পারবেন কি না, এ প্রশ্নকে এখনই এত গুরুত্ব দিচ্ছেন না পরিবার, আত্মীয় ও সহকর্মীরা।

সারাবাংলা/পিএ

অসুস্থ ঋষি কাপুর ক্যানসার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর