Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদ আনন্দে থাকছে নতুন পুরনোদের গান


২০ মে ২০১৯ ১৭:৫৬

ঈদুল ফিতর উপলক্ষে সংগীতাঙ্গনে আসছে নতুন অনেক গান ও মিউজিক ভিডিও। অডিও–ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)–এরও রয়েছে তেমন কিছু আয়োজন। তারকা শিল্পীদের পাশাপাশি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশ হচ্ছে সম্ভাবনাময় তরুণদের কাজও।

প্রতিষ্ঠানটির কর্ণধার সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘ডিএমএস বরাবরই তরুণদের প্রাধান্য দিয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম নয়। আমরা যেমন প্রবীন শিল্পীর গান প্রকাশ করছি, তেমন একেবারেই নতুন শিল্পীরও গান থাকছে আমাদের ঈদ আয়োজনে। আর এটা আমরা করেছি সব শ্রেণীর শ্রোতার কথা চিন্তা করে।’

বিজ্ঞাপন

যেসব গান প্রকাশ হচ্ছে তার মধ্যে আছে কণ্ঠশিল্পী আরিফুল ইসলাম মিঠুর ‘মাঝরাতে’। শফিউদ্দিন সিকদারের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ ইসহাক। সংগীতায়োজনে ছিলেন রকেট মন্ডল।  গানটির ভিডিও নির্মাণ করেছেন আলমগীর হোসেন।


আরও পড়ুন :  বাংলাদেশের ‘স্যান্ড সিটি’র প্রশংসায় মীরা নায়ার


কাজী শুভ’র গান ‘ভুলিয়া না যাইও’–এর কথা ও সুর করেছেন পাগল হাসান এবং সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ । তরুণ কণ্ঠশিল্পী তৌফিক তামিমের ‘মন বসেনো পড়ার টেবিলে’, ইমন খানের ‘প্রেমের পাগল’, সাফায়াতের কণ্ঠে ‘তোকে ছাড়া’ গানগুলো প্রকাশ পাবে ঈদ আয়োজনে।

দেশের জনপ্রিয় গীতিকার কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নীর মেয়ে প্রেরণার কণ্ঠে ‘মন প্রজাপতি’ গানটি ঈদে প্রকাশ পাচ্ছে। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন পুলক আর সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। চন্দন রায় চৌধুরী নির্মিাণ করেছেন মিউজিক ভিডিও।

দীর্ঘদিন পর নতুন গান নিয়ে হাজির হচ্ছে সাংবাদিক, উপস্থাপক ও কণ্ঠশিল্পী তানভীর তারেক। গানের শিরোনাম ‘আবার নতুন করে’ গানটির কথা, সুর ও সংগীত তানভীর তারেকের।

বিজ্ঞাপন

‘হালকা হালকা প্রেম’ নিয়ে আসছেন রুপা রোজারিন। নাজু আকন্দের নতুন গান ‘উড়ে যেতে চাই’। ‘কন্যারে’ খ্যাত শান এবারের ঈদে নিয়ে আসছেন তার নতুন গান ‘গুনি প্রহর’। খায়রুল ওয়াসী নিয়ে আসছেন ‘আমার কষ্টের জল’।

ডিএমএস ঈদ উৎসবে ২১ মে থেকে ৮ জুন ধারাবাহিকভাবে প্রকাশ হবে গানগুলো।

সারাবাংলা/পিএ/আরএসও


আরও পড়ুন :

.   এ কোন সাইফ আলি খান!

.   ‘ছোটকাকু’র জয় হলো জয়দেবপুরে

.   তুরস্ক ও দুবাইয়ে চলছে দুই ঢালিউড ছবির শুটিং

.   সেন্সর পেলো ২১ ঘণ্টার সিনেমার প্রথম দুই অধ্যায়

.   অনন্যা পাণ্ডের বাবা শাহরুখ খান!

.   দুই মেয়েকে সঙ্গে নিয়ে ২০ বছর পর পরিচালনায় মহেশ ভাট


ঈদ আয়োজন ধ্রুব মিউজিক স্টেশন সংগীত

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর