Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সা রে গা মা পা’র ফাইনালে গাওয়া নোবেলের পরিবেশনা ফাঁস!


১১ জুলাই ২০১৯ ১৬:০৯

নোবেল

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নেন বাংলাদেশের সংগীতশিল্পী নোবেল। দারুণ গায়কি, বিচারকদের প্রশংসা এবং দর্শকদের ভালোবাসা নিয়ে তিনি উঠে যান ফাইনালে। কিন্তু ‘সা রে গা মা পা’র ফাইনাল নিয়ে বিপত্তি শুরু হয় শুরু থেকেই।

প্রথমে ফাইনাল পর্ব প্রচার হওয়ার আগেই সংবাদমাধ্যমে চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়ে যায়। জানা যায় প্রতিযোগিতায় তৃতীয় হয়েছেন নোবেল।


আরও পড়ুন :  নিজের অতীত কিনে নিলেন কার্তিক!


প্রকাশিত এই খবরের জবাবে কোনো কথা না বললেও ৩ জুলাই দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে নোবেল একটি সাক্ষাৎকার দেন। সেখানে তিনি সম্পূর্ণ উল্টো কথা বলেন তিনি। জানান, দ্বিতীয়-তৃতীয় হওয়া তোর পরের ব্যাপার আদতে ফাইনাল পর্বের দৃশ্যধারেই নাকি হয়নি। যারা ফলাফল প্রকাশ করে রিপোর্ট করেছেন তারা কিসের ভিত্তিতে সেটি করেছেন তা নিয়েও বিস্ময় প্রকাশ করেন নোবেল।

ফলাফল বিতর্ক কাটতে না কাটতে এবার নতুন বিতর্ক। ইউটিউবে ফাঁস হয়েছে ‘সা রে গা মা পা’র ফাইনাল পর্বে নোবেলের পরিবেশনা। নোবেলেন পারফরমেন্সের অংশটুকু এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। ভিডিতে দেখা যাচ্ছে- ‘গ্র্যান্ড ফিনালে’ লেখা মঞ্চে গান গাইছেন নোবেল। তিনি গাইছেন দেশের জনপ্রিয় ব্যান্ড তারকা জেমসের গাওয়া ‘আমার সোনার বাংলা’ গানটি।

অভিযোগ উঠেছে নোবেল নিজেও নাকি তার ফেসবুকে ভিডিওটি শেয়ার করেছিলেন। যদিও অল্প সময় পরেই তিনি সেটি সরিয়ে নেন। কেন, কিভাবে ভিডিওটি প্রকাশ পেলো তা জানা যায়নি। আদৌ ভিডিওটি সা রে গা মা পা’র ফাইনালের কিনা সেটিও নিশ্চিত হওয়া যায়নি কোনও তরফে। এ বিষয়ে মন্তব্য জানার জন্য পাওয়া যায়নি নোবেলকেও।

ভিডিওটি অনলাইনে প্রকাশ পেয়েছে ৯ জুলাই। ২৮ জুলাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে ‘সা রে গা মা পা’-২০১৯ এর ফলাফল।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   সালমানের সঙ্গী হচ্ছেন কারা?

.   ‘আলফা’ নিয়ে দর্শকদের প্রশ্নের জবাব দেবেন পরিচালক

.   ছবিতে ‘নৈতিকতা’ খোঁজেন না শাহরুখ

.   ‘কবির সিং’ হয়েই পারিশ্রমিক বাড়ালেন শহীদ কাপুর

.   নোবেলের গানে দুই বাংলার মিউজিশিয়ান


নোবেল ফাইনাল সা রে গা মা পা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর