Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবার ছবিতে আলিয়ার গান


১৩ জুলাই ২০১৯ ১২:০৬

বলিউডের মারদাঙ্গা পরিচালক মহেশ ভাট। অনেক ছবি পরিচালনা করলেও ছোট মেয়ে আলিয়া ভাট তার কোনও ছবিতে কাজ করার সুযোগ পায়নি। পাবেই বা কিভাবে আলিয়া যখন বলিউডে পা রাখে ততদিনে ছবি বানানো প্রায় ছেড়েই দিয়েছেন মহেশ ভাট।

অবশেষে দীর্ঘদিন পরে আবারও পরিচালনায় ফিরলেন বলিউডে ফর্মুলা ছবির এই জনপ্রিয় নির্মাতা। আর কামব্যাক ছবিতেই তিনি কাস্ট করেছেন ছোট মেয়ে আলিয়াকে। ছবির নাম ‘সড়ক টু’। এখন শোনা যাচ্ছে অভিনয়ের পাশাপাশি সেই ছবির জন্য গানও গাইবেন আলিয়া।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  কঠিন বাস্তবতা ও জীবনবোধের সিনেমা ‘আদম’


আলিয়া নিজেও এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন ‘সড়ক টু’ ছবির জন্য একটি রোমান্টিক গান করছেন তিনি। আর গানটি নাকি ছবির খুবই গুরুত্বপূর্ণ জায়গায় দেওয়া হবে।

আলিয়ার গানটির সুর করছেন কলকাতার জনপ্রিয় শিল্পী ও সুরকার জিৎ গাঙ্গুলি। বর্তমানে গানের কথায় কিছু পরিবর্তন আনার কাজ চলছে। পুরো গানের দেখভাল করছেন স্বয়ং মহেশ ভাট। মেয়ের গান বলে কথা।

‘সড়ক টু’ ছবিতে আলিয়া ছাড়াও মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাটও অভিনয় করবেন। এছাড়াও থাকবেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর, গুলশান গ্রোভারের মতো তারকার। ছবিটি আসছে বছরের ২৫মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  স্ত্রী’র লেখা কোনো বই পড়েননি অক্ষয়!


আলিয়া ভাট পূজা ভাট বলিউড মহেশ ভাট সঞ্জয় দত্ত সড়ক-টু

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর