Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাহির ‘স্বপ্নবাজী’


২৫ জুলাই ২০১৯ ১১:৫৮

আগেই শোনা যাচ্ছিল গুঞ্জন; রায়হান রাফির ছবিতে অভিনয় করতে যাচ্ছেন হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই গুঞ্জনই সত্যি হলো। ‘স্বপ্নবাজী’ নামের ছবিতে আনুষ্ঠিানিকভাবে চুক্তিবদ্ধ হলেন মাহি।

মঙ্গলবার (২৪ জুলাই) এই চুক্তিস্বাক্ষর হয়। এসময় উপস্থিত ছিলেন ছবির প্রযোজক পিয়াল হোসাইন ও পরিচালক রায়হান রাফি। এর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হন দেশের জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল।


আরও পড়ুন :  এক লাফে ৭ থেকে ৪০ কোটি!


জাজের ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর মাহি যেন নিজেকে হারিয়ে খুঁজছিলেন। পর পর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও নিজের প্রতি সুবিচার করতে পারেননি। বরং খানিকটা সামালোচিতই হয়েছেন। আর তাই মাহির জন্য ‘স্বপ্নবাজী’ হতে যাচ্ছে সমালোচনার জবাব দেওয়ার ছবি।

মাহিও তাই মনে করেন। তিনি বলেন, কয়েক বছর ধরে আমি এমন কিছু ছবিতে অভিনয় করেছি যা আমাকে সমালোচনার মুখে ফেলেছে। আমার কাছেও মনে হয়েছে, ছবিগুলো সমালোচনা করার মতোই। তবে আমি এখন থেকে চেষ্টা করছি ভালো কিছু ছবিতে অভিনয় করার। আমার মনে হয় ‘স্বপ্নবাজী’ ছবির মাধ্যমে আবার আমি স্বমহিমায় ফিরে আসতে পারব।

এদিকে মাহির হাতে উল্লেখযোগ্য কোনো ছবি নেই। তবে ‘অবতার’ নামে একটি ছবি রয়েছে মুক্তির তালিকায়। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে ছবিটি। এতে তিনি অভিনয় করেছেন নবাগত জে এইচ রুশোর বিপরীতে। এছাড়া এই ছবিতে একটি বিশেষ চরিত্রে আছেন আমিন খান। ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার।


আরও পড়ুন :  শিল্পকলায় দুই দিনের মালহার উৎসব


চুক্তি ছবি মাহিয়া মাহি রায়হান রাফি স্বপ্নবাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর