Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আঁখি ছলছল শাকিব–বুবলী


৩ আগস্ট ২০১৯ ১৬:২৪

গত কয়েক বছর ধরে ঈদ মানে শাকিব খান–বুবলী জুটির ছবি। এই জুটির আগের ছবিগুলো ব্যবসায়িকভাবে সফল হওয়ায় ঈদে নিয়মিত তাদের ছবি মুক্তি পাচ্ছে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

আসছে ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত নতুন একটি ছবি। ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। চলতি বছরের জুন মাসে শুরু হওয়া ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। চলছে মুক্তির প্রস্তুতি।


আরও পড়ুন :  কুসংস্কারবিরোধী ওয়েব সিরিজ ‘জাল ভেজাল’


মুক্তি সামনে রেখে আজ শনিবার (৩ আগস্ট) অনলাইনে মুক্তি পেয়েছে ছবির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে তিন পাশে জায়গা পেয়েছে বাংলাদেশের পতাকা। আর মাঝখানে রাখা হয়েছে শাকিব খান ও বুবলীর ছবি। দুজনই আঁখি ছলছল চোখে একজন অন্যজেনকে জড়িয়ে ধরে আছেন। দেখে মনে হবে, বেদনাল নীল সাগরে তারা দুজন হাবুডুবু খাচ্ছেন।

ছবি প্রসঙ্গে বুবলী বলেন, এবারও ঈদে আমার ছবি মুক্তি পাচ্ছে। ভালো লাগছে। ‘মনের মতো মানুষ পাইলাম না’ মূলত দেশপ্রেম,বন্ধন ও মানবতার ছবি। ছবিটি মানুষের বাস্তব জীবনের সাথে অনেকাংশে মিলে যাবে।

‘মনের মতো মানুষ পাইলাম না’র চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি প্রযোজন করেছে দেশবাংলা মাল্টিমিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খানকে নিয়ে আরও নয়টি ছবির কাজ করবে।

প্রসঙ্গত, এই ছবির ঘোষণা দেয়া হয়েছিল ২০১৩ সালে। তখন ছবির নায়িকা হিসেবে নেয়া হয়েছিল অপু বিশ্বাসকে। তবে তখন প্রযোজক সংকটের কারণে ছবির কাজ শুরু হয়নি।

এর আগে গত ৩০ জুলাই ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। সেন্সরবোর্ড সদস্যরা ছবিটির প্রশংসাও করেন। তাদের মতে, এটি শাকিব–বুবলী জুটির অন্যতম সেরা কাজ।


আরও পড়ুন :  

.   হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করতে চান নুসরাত ফারিয়া

.   মুখোমুখি আমির-অক্ষয়

.   নোবেল বিতর্কে মুখ খুললেন শ্রীকান্ত আচার্য

.   বাইশে শ্রাবণ স্মরণে ‘সমুখে শান্তি পারাবার’


ঈদুল আজহা জাকির হোসেন রাজু বুবলী মনের মতো মানুষ পাইলাম না শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর