Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের সিনেমা আসলে কয়টি?


১২ আগস্ট ২০১৯ ১৪:৩৫

তুলনামূলকভাবে এবার ঈদের ছবি নিয়ে তেমন কোনো আলোচনা  হয়নি। সামজিক যোগাযোগ মাধ্যমে যদিও টুকটাক আলোচনা হচ্ছে। তবে তা আশাজাগানিয়া নয়। সবার মনোযোগ এখন ডেঙ্গু কেন্দ্রিক। শুধু ঈদের সিনেমা নয় দেশের বন্যা পরিস্থিতিও গ্রাস করে ফেলেছে ডেঙ্গু।

এদিকে, এই ঈদে ঠিক কয়টি সিনেমা মুক্তি পেয়েছে সে বিষয়ে চলছে নানা কথাবার্তা। দেশের সংবাদ মাধ্যমগুলোর কোনোটি বলছে তিনটি ছবি মুক্তি পেয়েছে। আবার কোনোটি বলছে চারটি ছবি মুক্তি পেয়েছে ঈদুল আজহায়।

বিজ্ঞাপন

চলচ্চিত্র প্রযোজক পরিবশেক সমিতির তথ্যমতে, ঈদুল আজহা উপলক্ষে মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে। একটি ‘মনের মতো মানুষ পাইলাম না’, অন্যটি ‘ভালোবাসার জ্বালা’। এই ছবি দুটি ঈদে মুক্তির তারিখ নিয়ে রেখেছিল প্রযোজক পরিবশেক সমিতি থেকে।

ঈদে মুক্তি পাওয়া বাকি যে দুই ছবির কথা বলা হচ্ছে সে ছবি দুটি হলো—‘বেপরোয়া’ ও ‘ভালোবাসার রাজকন্যা’। এই ছবি দুটিকে কোনোভাবেই ঈদের ছবি বলা যাবে না। কারণ ‘বেপরোয়া’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালের কোরবানির ঈদে। সেবার ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া মাত্র একটি সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছিল। এবার তার নতুন করে দ্বিতীয় দফায় মুক্তি দিয়েছে।

আর ‘ভালোবাসার রাজকন্যা’ ছবিটি গত ৯ আগষ্ট নামমাত্র মুক্তি পেয়েছিল। ঈদ উপলক্ষে মুক্তি দেয়া হয়নি ছবিটি। ঈদের দুই দিন আগে মুক্তি পাওয়ায় এটিকে ঈদের ছবি হিসেবে মনে করছেন অনেকে।

ঈদের সিনেমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর