Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়া এবার ‘ভূতপরী’


২৩ আগস্ট ২০১৯ ১৩:১৫

জয়ার জয়রথ থামছে না। বাংলা জয়ে জয়া যেন জয়তু। জল্পনা কল্পনা জয়াকে নিয়ে যতই হোক, একের পর এক ভিন্ন রকমের কাজের মাধ্যমে দুই বাংলার মানুষের মন জয় করে যাচ্ছেন জয়া।

সেই ধারায় জয়া আবার অভিনয় করছেন কলকাতার নতুন এক ছবিতে। কলকাতার অন্যতম প্রভাবশালী প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ‘ভূতপরী’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। সৌকর্য ঘোষাল পরিচালিত ছবিটির পোস্টার প্রকাশিত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিজ্ঞাপন

ছবিতে জয়া আহসান পরীর ডানাসহ দাঁড়িয়ে আছেন। পরনে শাড়ি, চোখে কাজল আর কপালে লাল টিপ। রহস্য মাখা চাহনীতে তাকিয়ে আছেন সম্মুখপানে। এই চাহনীর রহস্য ভেদ করতে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তি অব্দি।

ছবির নাম শুনে মনে হতে পারে, এটি একটি ভৌতিক ঘরানার ছবি। তবে শুধু ভৌতিক নয়, এটি একটি ক্রাইম থ্রিলার ছবি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

এবারই প্রথম জয়া সুরিন্দর ফিল্মসের ছবিতে অভিনয় করছেন। আর এই ছবিতে বাড়তি চমক কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। না, তিনি এই ছবিতে অভিনয় করবেন না। তবে ছবির নিবেদক তিনি। এর অবশ্য কারণও আছে, প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার নিসপাল সিংয়ের স্ত্রী কোয়েল মল্লিক।

এই ছবিতে আরও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। এছাড়া যাকে নিয়ে ছবির কাহিনী এগোবে সেই শিশুশিল্পীর চরিত্রে আছেন বিশান্তক মুখার্জি।

জয়া আহসান টপ নিউজ ভূতপরী সৌকর্য ঘোষাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর