Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমার লড়াইয়ের শুরু দিল্লি থেকে: রাজকুমার রাও


৩ নভেম্বর ২০১৯ ১৬:৪৮

বলিউডে আজকাল চুটিয়ে কাজ করছেন রাজকুমার রাও। একের পর এক হিট ছবি উপহার দিয়ে ক্যারিয়ার সমৃদ্ধ করে চলেছেন। চোখ বুজে তার উপর ভরসাও করছেন পরিচালকরা। ফলে তার কাছ থেকে বেরিয়েছে ‘বারিলি কি বারফি’, ‘কুইন’ ‘স্ত্রী’ কিংবা ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’র মতো ছবি।

কিন্তু রাজকুমারের ক্যারিয়ারের এই সফলতার পেছনে ছিল নানা ব্যর্থতার গল্প। কাজের সুযোগ চাইতে দুয়ারে দুয়ারে ঘুরেছেন। কাজ পাননি। তবু থেমে থাকেননি। চেষ্টা করে গেছেন লাগাতার।

বিজ্ঞাপন

ফিল্মফেয়ারকে রাজকুমার তার ক্যারিয়ার প্রথম দিনগুলোর কথা জানিয়েছেন। স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, আমার পরিশ্রম শুরু হয় দিল্লি থেকে। কখনো লোকভর্তি বাসে আবার কখনো সাইকেলে করে গুরগাঁও থেকে মান্দি গিয়েছি থিয়েটার করার জন্য। আমার স্ট্রাগল মূলত সেখান থেকে শুরু হয়। আমি যখন মুম্বাই বসবাস শুরু করি তখন আমাকে আরও স্ট্রাগলের মধ্য দিয়ে যেতে হয়েছে। আমি অনেক মানুষের সাথে দেখা করে কাজের সুযোগ চেয়েছি, তারা অনেকে আমাকে সুযোগ দিতে চাননি। সেসব দিনগুলো খুব বেশি সহজ ছিলনা।

রাজ কুমার রাও এখন বলিউড তারকা। তারকা রাজকুমার রাও কী তারকাখ্যাতিকে বেশি গুরুত্ব দেন—এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, মোটেও গুরুত্ব দেই না। আমি খুব খুশি কারণ, কারণ আমি অনেক মানুষের ভালোবাসা পাই। এই ভালোবাসা অপূরণীয়। আমি তাদের কাছে কৃতজ্ঞ। যখন আমি শুটিং সেটে বা বাড়িতে থাকি তখন আমি নিজেকে অন্যকিছু ভাবিনা। আমি আমার কাজ করে যাচ্ছি, এছাড়া আর কিছু না।

এদিকে রাজকুমার রাও অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। এরমধ্যে রয়েছে ‘রহ আফজা’, ‘তুররাম খান’ ‘লাইফ ইন অ্যা মেট্রো’ সিনেমার সিক্যুয়াল ও ‘স্ত্রী টু’।

বিজ্ঞাপন

বলিউড রাজকুমার রাও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর