Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ ম্যাডোনার ওয়ার্ল্ড ট্যুর শুরু


৩০ জানুয়ারি ২০২০ ১৫:৩৯

শারীরিক অসুস্থতার কারণে পর্তুগাল ও যুক্তরাজ্যের কয়েকটি কনসার্ট বাতিল করার পর লন্ডন থেকে পুনরায় ‘ম্যাডাম এক্স ওয়ার্ল্ড ট্যুর’ শুরু করলেন পপস্টার ম্যাডোনা। খবর বিবিসি।

আড়াই ঘন্টার ওই কনসার্টে ম্যাডোনাকে দেখা গেছে হাঁটুতে গার্ড ব্যবহার করতে। তবুও তিনি এই কনসার্টের ব্যাপারে কোনো সমঝোতা করতে রাজি হননি। অসুস্থ অবস্থায়ই তাকে হাইকিক, ইয়োগা এবং স্প্লিট পারফর্ম করতে দেখা গেছে।

সোমবার (২৭ জানুয়ারি) যুক্তরাজ্যে প্রথম শো করার পর তিনি তার ভক্তদের উদ্দেশ্যে বলেন, আমি অত্যন্ত আনন্দিত যে শেষ পর্যন্ত শো করতে পারলাম। আর লন্ডনে শো হবে কিন্তু আমি আসবো না তা কি করে হয়?

প্যালাডিয়ামে ২ হাজার ২৬৮ জনের উপস্থিতিতে বুধবার (২৯ জানুয়ারি) স্থানীয় সময় রাতে ম্যাডোনা যুক্তরাজ্যে তার সবচেয়ে ক্ষুদ্রাকৃতির পুর্ণদৈর্ঘ্য কনসার্টটি সম্পন্ন করেছেন। ২০০২ সালের পর থেকে এই প্রথম ওয়েস্ট এন্ডে পারফর্ম করতে দেখা গেলো তাকে।

এই কনসার্টে হাজির হয়ে তিনি তার ভক্তদের সাথে বেশ হালকাচালে কথাবার্তা বলেন এবং কেউ কেনো তার ছবি তুলছে না তা নিয়েও মজা করেন।

কনসার্টের পর ব্যক্তিগত ইনিস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক পোস্টে ম্যাডোনা লেখেন, তিনি হাঁটুর ব্যথা নিয়ে প্রায় ২০ মিনিট পর্যন্ত দাঁড়িয়ে পারফর্ম করেছেন। লন্ডনে এমন এক আয়োজনে অংশ নিতে পেরে তিনি আনন্দিত।

প্যালাডিয়াম ম্যাডাম এক্স ওয়ার্ল্ড ট্যুর ম্যাডোনা লন্ডন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর