Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাতীয় কবির মৃত্যুবার্ষিকীতে শিল্পকলা একাডেমির আয়োজন


২৭ আগস্ট ২০২০ ২০:২১

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’র ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি।

আজ (২৭ আগস্ট) বিকেল ৫টায় ‘আমারে দেবনা ভুলিতে’ শীর্ষক এই অনলাইন ভিত্তিক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু হয় শিল্পকলা একাডেমির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল। এতে শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন কবি ও গবেষক নুরুল হুদা, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নাতনী খিলখিল কাজী, কন্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা, রেবেকা সুলতানা, সালাউদ্দিন আহমেদ, ইয়াসমীন মুশতারি, সুমন চৌধুরী, যন্ত্রশিল্পী শাহনাজ ভ্রমান, আবৃত্তিশিল্পী মাহিদুল ইসলাম মাহি, বিজন চন্দ্র মিস্ত্রী, ছন্দা চক্রবর্তী, প্রিয়াঙ্কা গোপ ও ইউসুফ খান।

বিজ্ঞাপন

আবৃত্তিশিল্পী ডালিয়া আহমেদ’র সঞ্চালনায় অনলাইনে গুণীজনেরা জাতীয় কবির জীবন ও কর্মের উপর বিস্তারিত আলোচনা এবং সঙ্গীত ও আবৃত্তি পরিবেশন করেন। এছাড়াও শিল্পকলা একাডেমির পক্ষ থেকে সকালে কবির সমাধিসৌধে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

অনলাইন ভিত্তিক আলোচনা অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান কাজী নজরুল ইসলাম’র ৪৪তম মৃত্যুবার্ষিকী জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ শিল্পকলা একাডেমি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর