Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তর্কযুদ্ধে অনিল-অনুরাগ, কারণ ফাঁস করলেন সিদ্ধার্থ


৭ ডিসেম্বর ২০২০ ১৮:২৯

হটাৎ করেই তর্কযুদ্ধে জড়িয়ে পড়লেন বলিউডের সিনিয়র অভিনেতা অনিল কাপুর ও পরিচালক অনুরাগ কাশ্যপ। বলা যায় রীতিমতো কোন্দল। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে, টুইটারে সিনিয়র অভিনেতাকে অস্কার নিয়ে খোঁটা পর্যন্ত দিয়ে ফেললেন বলিউড পরিচালক।

ঘটনার সুত্রপাত, রবিবার (৬ ডিসেম্বর) দিল্লি এমি অ্যাওয়ার্ডসের মতো আন্তর্জাতিক মঞ্চে ‘দিল্লি ক্রাইম’ পুরস্কার পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে শেফালি শাহকে শুভেচ্ছা জানান অনিল কাপুর। সেই সাথে তাকে হলিউডে স্বাগত জানান। এতেই অনিলকে কটাক্ষ করে বসেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তিনি অনিল কাপুরের উদ্দেশ্যে লিখেন, ‘যোগ্য মানুষদের আন্তর্জাতিক সম্মান পেতে দেখলে ভাল লাগে। তবে আপনার অস্কার কোথায়? নেই? আচ্ছা মনোনয়ন?’

বিজ্ঞাপন

অনুরাগের এই পোস্টের জবাব দিতে দেরি করেননি অনিল কাপুরও। অনুরাগের উদ্দেশ্যে লেখেন, “তুমি তো অস্কারের সবচেয়ে কাছ থেকে দেখেছো টেলিভিশনে ‘স্লামডগ মিলিওনেয়ার’ যখন অস্কার জিতেছিল”। হ্যাশট্যাগে আবার অভিনেতা লেখেন ‘তোমার দ্বারা হবে না’।

এরপর থেকেই শুরু হয়ে যায় টুইট, পালটা টুইটের পালা। অনুরাগ খোঁচা দিয়ে লেখেন, ‘আপনি সিনেমার জন্য দ্বিতীয় পছন্দ ছিলেন না?’ জবাবে অনিল আবার লেখেন, নিজের যোগ্যতাতেই কাজ করছেন তিনি। ৪০ বছর ধরে এমনি এমনি তার গাড়ি চলছে না। তাতে আবার অনিলকে ‘খটারা গাড়ি’ বলেও কটাক্ষ করেন অনুরাগ কাশ্যপ।

বিজ্ঞাপন

কিন্তু আচমকা কেন এই তর্কযুদ্ধ? তা বোঝা গেল বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার পোস্ট থেকে। জানা গেছে, এর পুরো কারণটাই হচ্ছে নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘একে ভার্সাস একে’ প্রচারের জন্য। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন দুই তারকা। তাই হালফিলের ট্রোলিং সংস্কৃতিকে হাতিয়ার করেই এই প্রচার পর্ব শুরু করেছেন।

অনিল কাপুর অনুরাগ কাশ্যপ তর্কযুদ্ধে অনিল-অনুরাগ সিদ্ধার্থ মালহোত্রা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর