Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্পত্তি বন্ধক রেখে দুঃস্থদের সাহায্যে সোনু সুদ


৯ ডিসেম্বর ২০২০ ১২:৩৩

বলিউড অভিনেতা সোনু সুদ মানেই সাহায্যের হাত। ভারতের করোনাকালিন লকডাউন পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় আটকে পড়া শ্রমিকদের নিরাপদে বাড়ি ফেরানো থেকে শুরু করে করোনাযোদ্ধাদের পিপিই কিট দান, অভাবী-মেধাবী পড়ুয়াদের পড়াশোনার ভার নেওয়া – জনসেবক সোনু সুদের কাজের তালিকা অনেক দীর্ঘ। যতটুকু জানা যায়, তার চেয়ে ঢের বেশি অজানা। কারণ, সেলুলয়েডের বাইরে বলিউড অভিনেতা নিজের কাজকে সেভাবে প্রচারের আলোয় আসতে দেন না।

করোনা পরিস্থিতিতে যেভাবে নিঃশব্দে জনসেবায় এগিয়ে এসেছেন, তাতে বলিউড অভিনেতা সোনু সুদ পর্দার বাইরে ঠিক কেমন চরিত্র, তা বুঝে গিয়েছেন সবাই। তার জনপ্রিয়তার কারনেই তাকে পাঞ্জাবের ‘আদর্শ ব্যক্তিত্ব’ বা ‘আইকন’ হিসেবে ঘোষনা দিয়েছে ভারতের নির্বাচন কমিশন।

মার্চ মাস থেকে করোনার প্রতিকূল পরিস্থিতিতে পর্দার খলনায়কের ইমেজ ছাপিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। এখনও নিজের এই কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন সোনু। কিন্তু এত টাকা পাচ্ছেন কোথা থেকে সোনু? করোনা কালের রবিনহুডকে কেউ কেউ এ প্রশ্নও করেছিল। মুচকি হেসে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন সোনু। এতদিনে তার কীর্তি ফাঁস হল? মানুষের পাশে দাঁড়ানোর জন্য কী কাণ্ডটাই না করেছেন পর্দার খলনায়ক। মুম্বাইয়ের জুহুতে নিজের আটটি সম্পত্তি বন্ধক রেখেছেন অভিনেতা। তার বিনিময়েই পেয়েছেন ১০ কোটি টাকা। সেই টাকা দিয়েই ক্রমাগত মানুষের সেবা করে চলেছেন।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, জুহুর শিব সাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরে ছ’টি ফ্লোরের মালিক সোনু সুদ। তার পাশাপাশি রয়েছে গ্রাউন্ড ফ্লোরে দু’টি দোকান। এছাড়াও ইসকন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত সম্পত্তিগুলি সোনু ও তার স্ত্রী সোনালির নামে রয়েছে। এর বিনিময়েই ১০ কোটি টাকা ঋণ নিয়েছেন সোনু।

আরও জানা গেছে, গত ২৪ নভেম্বর নাকি এর জন্য ৫ লক্ষ টাকা রেজিস্ট্রেশন ফি-ও দেওয়া হয়েছে। সেই সূত্রেই এই খবর প্রকাশ্যে এসেছে বলে মনে করা হচ্ছে। সোনুর টাকার উৎসের সন্ধানে যখন অনেকেই চিন্তিত- এই খবর সত্যি হলে তারা নিশ্চিতভাবে করোনা কালের রবিনহুডে সম্পত্তির হিসেবে পেয়ে যাবেন বলে মনে করছেন সোনু অনুরাগীরা। অবশ্য, নিন্দুকদের কথায় কান দেওয়ার সময় সোনুর নেই। তিনি ব্যস্ত দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে।

করোনা পরিস্থিতি সোনু সুদ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর