Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রেহানা মরিয়ম নূর খুবই পাওয়ার ফুল একটি ছবি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৪ জুলাই ২০২১ ১৫:৪৩

উপমহাদেশের চলচ্চিত্রের অন্যতম সেরা পরিচালক অনুরাগ ক্যাশপ। তার কাছ থেকে কোনো চলচ্চিত্রের প্রশংসা পাওয়া চাট্টিখানি কথা নয়। সে তিনিই আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’-এর ভূয়সী প্রশংসা করেছেন।

প্রথম বাংলাদেশি ছবি হিসেবে কানের ‘আঁ সার্তেঁ রিগা’ বিভাগে প্রদর্শিত হচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’। সম্প্রতি ছবিটি দেখেছেন অনুরাগ ক্যাশপ। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যার পর তার সঙ্গে ছবির প্রযোজক জেরেমি চুয়াও এবং প্রধান অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধনের দেখা হয়, আড্ডা হয়।

বাঁধন তার ফেসবুক আইডিতে অনুরাগ ক্যাশপের একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন। যেখানে অনুরাগ ‘রেহানা মরিয়ম নূর’ –এর প্রশংসা করেন। পরিচালক সাদ, নায়িকা বাঁধন ও প্রযোজকেরও প্রশংসা করেন তিনি।

অনুরাগ বলেন, ‘রেহানা মরিয়ম নূর খুবই পাওয়ার ফুল একটি ছবি। এর স্টোরি, কালার, এডিটিং, অ্যাক্টিং থেকে শুরু করে সবকিছুই এক্সট্রা অর্ডিনারি। এই ছবির মাধ্যমে বাংলাদেশ কানে অফিসিয়ালি এন্ট্রি নিল। আমি আন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি।’

গত ৭ জুলাই কানের এবারের আসরের ‘আঁ সার্তেঁ রিগা’ বিভাগের উদ্বোধনী ছবি হিসেবে প্রদর্শিত হয় ‘রেহানা মরিয়ম নূর’। ছবি শেষে দর্শকরা ‘স্ট্যান্ডিং ওভেশন’ দিয়েছিলো।

সারাবাংলা/এজেডএস

অনুরাগ ক্যাশপ রেহানা মরিয়ম নূর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর