Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হচ্ছে সঙ্গীত নিয়ে ভিন্নধর্মী অনুষ্ঠান ‘পিয়ানো লাউঞ্জ’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৫

শুরু হতে যাচ্ছে সঙ্গীত নিয়ে ভিন্নধর্মী সম্পূর্ণ নতুন এক অনুষ্ঠান ‘পিয়ানো লাউঞ্জ’। চ্যানেল আইয়ের পর্দায় ২ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই অনুষ্ঠানের প্রথম পর্বে অংশ নিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। চ্যানেল আইয়ের প্রযোজনায় ব্লুজ-এর তত্বাবধানে নির্মিত ‘পিয়ানো লাউঞ্জ’-এর প্রধান পৃষ্ঠপোষক ‘হাতিল’।

‘পিয়ানো লাউঞ্জ’-এর প্রথম ধাপে দেশবরেণ্য ১০ জন সঙ্গীতশিল্পীকে নিয়ে মোট ১০টি পর্ব সাজানো হয়েছে। শিল্পীরা হলেন- রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, ফাহমিদা নবী, শফি মন্ডল, অনিমা রায়, তাহসান, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, তানভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ। প্রতিটি পর্বে শিল্পীদের সেরা ৪টি গান স্থান পাবে।

বিজ্ঞাপন

ব্যান্ড তারকা ও সঙ্গীত পরিচালক মানাম আহমেদ তার সংগীত আয়োজনের যাদুকরী উপস্থাপনা দিয়ে প্রতিটি গানকে অনন্যমাত্রায় নিয়ে গেছেন। অনুষ্ঠানের নির্বাহী প্রযোজক ইজাজ খান স্বপন মনে করেন প্রতিটি পর্বে দর্শকশ্রোতা প্রিয় শিল্পীদের জনপ্রিয় গানগুলোকে নতুনভাবে আবিস্কার করবে। অনুষ্ঠানে অংশগ্রহনকৃত সঙ্গীতশিল্পীরা মানাম আহমেদের প্রশংসা করে বলেন এ ধরনের ভিন্নধর্মী অনুষ্ঠানে গান করতে পারাটা তাদের জন্য ভিন্ন একটি অভিজ্ঞতা।
‘পিয়ানো লাউঞ্জ’ অনুষ্ঠানটি ২ সেপ্টেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় প্রচারিত হবে চ্যানেল আইতে।

সারাবাংলা/এএসজি

চ্যানেল আই তাহসান খান পিয়ানো লাউঞ্জ মানাম আহমেদ সঙ্গীত নিয়ে ভিন্নধর্মী নতুন এক অনুষ্ঠান ‘পিয়ানো লাউঞ্জ’

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর