Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লেগুনা ড্রাইভার চরিত্রে ফারহান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১২ ডিসেম্বর ২০২১ ১৭:২৪

এই আজব শহরের ছোট বড় সড়কে প্রায়ই চোখে পড়ে ভাড়ায় চালিত লেগুনা। কিন্তু আমরা কয়জনই বা জানি এই লেগুনা ড্রাইভারদের জীবন গল্প। সম্প্রতি লেগুনা ড্রাইভারের জীবন গল্প নিয়ে হাজির হয়েছেন মাহমুদ মাহিন।

মাহিনের পরিচালনায় ‘পাগল তোর জন্য’ নাটকে একজন লেগুনা ড্রাইভারের চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। তার সঙ্গে গার্মেন্টস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল।

ঘটনাচক্রে জমে ওঠে লেগুনা ড্রাইভার ও গার্মেন্টসকর্মীর প্রেমকাহিনী। কিন্তু এর মাঝেই ঘটে অন্যরকম ঘটনা। নিরেট প্রেমের সেই ঘটনার শেষটা হৃদয়স্পর্শী!

৮ ডিসেম্বর প্রকাশিত এ নাটকটি প্রচারের পর দর্শকের বেশ প্রশংসা পাচ্ছে। সুলতান এন্টারটেনমেন্টের ইউটিউবে উন্মুক্ত হওয়া নাটকটি দুদিনে প্রায় ২০ লাখ দর্শক দেখেছেন। ৫ হাজারের অধিক মন্তব্যে দেখা যায় দর্শক প্রতিক্রিয়া। শুধু বাংলাদেশ নয় নাটকটি কলকাতার দর্শকেরা প্রশংসা করছে।সেটা অবশ্যই কমেন্ট বক্সে দেখা যাচ্ছে।

তাছাড়া আভরাল সাহিরের চমৎকার মিউজিকে এর গানটিও দর্শক পছন্দ করেছেন। গানটি লিখেছেন আলম শুভ, কণ্ঠ দিয়েছেন পশ্চিমবঙ্গের জি বাংলার সারেগামা’র শিল্পী রাহুল দত্ত ও খেয়া।

এ ব্যাপারে ফারহান বলেন, নাটকটির গল্পটা অনেক পুরোনো, তবে এই রকম গল্পে আগেও অনেক ছবি, নাটক, শর্টফিল্ম বানানো হয়েছে। কিন্তু `পাগল তোর জন্য’ নাটকটি পুরোনো গল্পের রূপ দেয়া হয়েছে।

এই নাটকের জন্য আমি নিজেকে নতুন ভাবে তৈরী করেছি। চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে শুটিং এর বাইরেও আমি একা একা বিভিন্ন জায়গায় গিয়েছি যেখানে লেগুনা ড্রাইভাররা থাকে। লেগুনা চালানো সহজ কাজ নয়। শুটিংয়ে আগে কয়েকদিন অনুশীলন করেছি। অনেকসময় লেগুনার ব্রেক ঠিক থাকে না। বুঝে শুনে ড্রাইভ করতে হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

পাগল তোর জন্য মুশফিক ফারহান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর