Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বছর না ঘুরতেই ফের করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৮ জানুয়ারি ২০২২ ১৯:০৬

আবারও করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ওপাড় বাংলার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জানা গেছে, তার পুরো পরিবারই করোনা আক্রান্ত। আর এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

ইনস্টাগ্রামে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর শেয়ার করে ঋতুপর্ণা লিখলেন, ‘আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সাথে সাথে নিজেকে আইসোলেট করে ফেলি বাড়িতে। ডাক্তারের সমস্ত পরামর্শ মেনে চলছি। ঈশ্বরের কৃপায় এখন অনেকটা সুস্থ আছি। আশা করছি দ্রুত সেরে উঠতে পারব। সবাই নিজের খেয়াল রাখবেন।’

বিজ্ঞাপন
এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নিজেই

এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নিজেই

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, সম্প্রতি দার্জিলিংয়ে পরিচালক অতনু বসুর ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন তিনি। তবে কাজের পাশাপাশি পরিবারের সঙ্গেও যাতে কোয়ালিটি টাইম কাটাতে পারেন, তাই স্বামী সঞ্জয়-সহ গোটা পরিবারকেই নিয়ে গিয়েছিলেন পাহাড়ে। সেখান থেকে ফিরেই অসুস্থ বোধ করতে থাকেন। করোনা পরীক্ষা করান। প্রসঙ্গত, ঋতুপর্ণা এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন। এর আগে ২০২১ সালের মার্চ মাসে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে, টলিউডে করোনার থাবা যেন ধীরে ধীরে জাঁকিয়ে বসছে। গতকাল করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন শ্রীলেখা মিত্র, কৌশানি, বনি এবং ঋদ্ধি! আর এবার কোভিড রিপোর্ট পজিটিভ আসার কথা জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

সারাবাংলা/এএসজি

আবারও করোনায় আক্রান্ত ঋতুপর্ণা ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা আক্রান্ত ঋতুপর্ণা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর