Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলায় দেখা যাবে কোরিয়ান সিরিজ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৬

প্রথমবারের মতো চরকিতে মুক্তি পেতে যাচ্ছে বাংলায় ডাব করা কোরিয়ান সিরিজ। আগামী ২৪ ফেব্রুয়ারি রাত ৮টায় মুক্তি পাবে হাই-স্কুল ড্রামা কোরিয়ান সিরিজ ওয়েট লিফটিং ফেইরি কিম বক জু।

বর্তমানে বাংলাদেশি তরুণ প্রজন্মের মধ্যে কোরিয়ান কনটেন্টের বেশ জনপ্রিয়তা রয়েছে। সেই সঙ্গে স্পোর্টসও রয়েছে তাদের পছন্দের তালিকায়। সেই কথা মাথায় রেখেই চরকি এবার কোরিয়ান সিরিজ মুক্তি দিচ্ছে।

হিয়োং জোং ওহ’র পরিচালনায় ওয়েট লিফটিং ফেইরি কিম বক জু কোরিয়ান সিরিজটির প্রথম ৭ পর্ব বিশ্বব্যাপী দেখা যাবে বৃহস্পতিবার। বাকি পর্বগুলো পরবর্তীতে মুক্তি দেয়া হবে।

বক জু’র স্বপ্ন একদিন বড় ওয়েট লিফটার হয়ে গোল্ড মেডেল জিতবে। চ্যাম্পিয়ন হতে হলে বক জু’কে দিনরাত অনুশীলন করতে হবে। তবে এর মধ্যে হঠাৎ প্রেমে পড়ে যায় সে। প্রেমের জন্য সময় নেই তার। কিন্তু প্রেমও তো আর বলে কয়ে আসে না! এমন এক দ্বিধায় দিন কাটে বক জু’র। সে কি পারবে তার প্রেম ও স্বপ্ন দুটোই পূরণ করতে?

সিরিজটিতে দেখা যাবে লি সাং কিওং, নাম জু হিয়াক, লি জেয় ইউন, কিউং সু জিনসহ আরও অনেককেই।

ওয়েট লিফটিং ফেইরি কিম বক জু ২০১৭ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় কোরিয়ান রোমান্টিক কমেডি। বাংলাদেশের কে-পপ ভক্তদের কাছে বেশ সমাদৃত হয়েছিল এই সিরিজটি। এবার বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য এটি সম্পূর্ণ বাংলা ডাবিংয়ে দেখা যাবে শুধুমাত্র চরকিতে।

সারাবাংলা/এজেডএস

ওয়েট লিফটিং ফেইরি কিম বক জু কোরিয়ান সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর