Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফারুক আহমেদ কোথায় নিখোঁজ হয়েছেন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২২ ১৭:১০

একটি ছিমছাম ছুটির দিনে ফারুক আহমেদ তার পরিবারের সঙ্গে দুপুরে খেতে বসেছেন। ঠিক তখন ঘটে এমন এক ঘটনা যা তাদের জীবনকে আকদম পাল্টে দেয়। একদল অচেনা লোক পুলিশের পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় ফারুক আহমেদকে। হতবাক হয়ে যায় পুরো পরিবার ও প্রতিবেশীরা। এই ঘটনার পর ফারুক সাহেবের মেয়ে সাফিয়া তার নিখোঁজ বাবাকে খুঁজতে থাকে। দিন যায়, সপ্তাহ, মাস বছর যায়। নিখোঁজ ফারুক আহমেদ কে কি তার সন্তানেরা খুঁজে পাবে?

ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি রিহান রহমান পরিচালিত চরকি অরিজিনাল সিরিজ ‘নিখোঁজ’। ৬ পর্বের তারকাবহুল এ সিরিজে আফসানা মিমিকে বহুদিনপর পর্দায় আবার দেখা যাবে। ‘নিখোঁজ’–এর মধ্য দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক হবে তার।

তার সঙ্গে এই সিরিজে দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ আরও অনেকে।

আগামী ১৭ মার্চ রাত ৮টা থেকে চরকির পর্দায় দেখা যাবে সিরিজ ‘নিখোঁজ’। ছুটির দিনে পরিবারের সঙ্গে বসে ‘নিখোঁজ’ উপভোগ করতে চোখ রাখতে হবে চরকিতে।

পরিচালক রিহান রহমান এর আগে ওয়েব ফিকশন, টিভিসি তৈরি করলেও ‘নিখোঁজ’ চরকির জন্য বানানো তার প্রথম সিরিজ। তিনি বলেন, ‘চরকিতে কাজ করে আমার অন্যরকম একটা অভিজ্ঞতা হয়েছে। আমি একটা ভিন্ন গল্প বলার চেষ্টা করেছি। একটা নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দিতে চেয়েছি।

‘এই সিরিজে একসাথে এতগুলো গুনী অভিনেতা-অভিনেত্রীদের সাথে কাজ করে আমার সত্যি অনেক ভালো লেগেছে। এখানে প্রবীণ অভিনেত্রী আফসানা মিমি থেকে শুরু করে তরুণ অভিনেতা মাসুম রেজওয়ান রয়েছে তাই অভিজ্ঞতাটাও ভিন্ন বলা যায়। আশা করি দর্শকদের আমাদের এই ভিন্ন গল্প বলার চেষ্টাটা ভালো লাগবে।’

সারাবাংলা/এজেডএস

নিখোঁজ ফারুক আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর