Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুটিং করতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৪ মে ২০২২ ১৭:০৬

এবছরের শেষে মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণের দুই তারকা সামান্থা ও বিজয় দেভরাকোন্ডার ছবি ‘খুশি’। এই ছবিরই শুটিং করতে ভারতের কাশ্মীরে ছিলেন তারা। আর সেখানেই গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হলেন এই দুই দক্ষিণী তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, ভারতের কাশ্মীরের পহলগাঁওতে এক অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন সামান্থা ও বিজয়। শুটিং করার সময়ই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিডার নদীতে পড়ে যায়। দুর্ঘটনার পর তাঁদের নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়। সেখানে ফিজিওথেরাপি করা হয় অভিনেতাদের।

সামান্থা ও বিজয় দেভরাকোন্ডা

সামান্থা ও বিজয় দেভরাকোন্ডা

জানা গেছে, এই দুর্ঘটনার পর কিছুক্ষণের জন্য শুটিং বন্ধ রাখা হয়। একটু সুস্থ হয়েই ফের শুটিং শুরু করেন সামান্থা ও বিজয়। চিকিৎসকের কথায়, আপাতত তারা সুস্থ রয়েছেন।

সংবাদমাধ্যম সুত্রে আরও জানা গেছে, বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর নাকি তার ‘লাইগার’ ছবির এক আইটেম নাচের জন্যই সই করাতে চলেছেন সামান্থাকে। এই নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে প্রাথমিক কথার্বাতাও সেরে ফেলেছেন করণ। তবে শুধু সামান্থাই নয়, এই গানে দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টার বিজয় দেভরাকোন্ডাকেও। এই ছবি থেকেই বলিউড পা রাখছেন দক্ষিণী এই নায়ক।

সারাবাংলা/এএসজি

বিজয় দেভরাকোন্ডা শুটিং করতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয় সামান্থা আক্কিনেনি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর