Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সাঁতাও’-এর পাশে সিয়াম আহমেদ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩০ জানুয়ারি ২০২৩ ১৭:১১

মুক্তি পেয়েছে গণঅর্থয়ানের ছবি ‘সাঁতাও’। খন্দকার সুমন পরিচালিত ছবিটি সকল দর্শকদের দেখার আহ্বান জানিয়েছেন এ সময়ের অন্যতম সেরা নায়ক সিয়াম আহমেদ। নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ আহ্বান জানান তিনি।

সিয়াম আহমেদ লেখেন, “সিনেমার মানুষ বলেই হয়তো জানি, বুঝি একটা সিনেমা সেই সিনেমার সাথে সংশ্লিষ্ট মানুষগুলোর কাছে সন্তানতুল্য। এদিক থেকে খন্দকার সুমন ভাই এর ‘সাঁতাও’, এই সিনেমার সাথে যুক্ত মানুষগুলোর জন্য কী সেটা বলে বোঝানো হয়তো সম্ভব না! ক্রাউড ফান্ডিং করে একটা সিনেমা নির্মাণ করা, ফলের কোন চিন্তা না করে কেবল একটা গল্প পর্দায় আনার প্রচেষ্টা থেকে একটা পরিপূর্ণ সিনেমা নির্মাণ করে ফেলা চাট্টিখানি কথা নয়। আমি স্যালুট জানাই ‘সাঁতাও’ টিমের প্রতিটি মানুষকে, স্যালুট জানাই তাদের প্রচেষ্টা ও চলচ্চিত্রের প্রতি নিবেদনকে। ‘সাঁতাও’ মুক্তি পেয়েছে। সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, সুগন্ধাসহ বেশকিছু হলে দেখা যাচ্ছে এই সিনেমাটি। দর্শকদের অনুরোধ করবো এমন সিনেমার পাশে দাঁড়াতে, এমন প্রচেষ্টার পাশে দাঁড়াতে। সাঁতাও নাগচে বাহে।”

খন্দকার সুমনের ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আইনুন পুতুল ও ফজলুল হক। ‘২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর বাংলাদেশ প্যানোরামা বিভাগে সেরা ছবি নির্বাচিত হয়েছে ছবিটি। এটি ভারতে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হয়েছে।

সারাবাংলা/এজেডএস

খন্দকার সুমন সাঁতাও সিয়াম আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর