Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতীয় অভিনেতার লাইভে আত্মহত্যার চেষ্টা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৪ জুন ২০২৩ ১৬:১৮

জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এ কপিল শর্মার সঙ্গে প্রায়ই দেখা যায় তীর্থানন্দ রাওকে। তিনি সম্প্রতি ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেছেন। খবর জি২৪ঘন্টার।

লাইভ ভিডিওতে তিনি অভিযোগ তুলেছেন প্রাক্তন বান্ধবীর দিকে। তার বন্ধুরা লাইভ ভিডিওটি দেখার পর তার বাড়িতে পৌঁছে যায় এবং তাকে তড়িঘড়ি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তার বন্ধুরা পুলিশে খবর দিয়েছিল।

তীর্থানন্দ ভিডিওতে অভিযোগ করেছেন, ‘আমি ওই নারীকে গত বছরের অক্টোবর মাস থেকে চিনি। তার দুই মেয়ে রয়েছে। আমরা লিভ-ইন-এ থাকতাম। ওই মহিলার জন্য আমার ৩-৪ লক্ষ টাকা ঋণ হয়ে আছে। একটা সময় পর আমি জানতে পারি ও যৌনকর্মী। আমি ওর থেকে মুক্তি চাই। তখন ও আমার বিরুদ্ধে মুম্বাইয়ের এক থানায় অভিযোগ দায়ের করেছিল। তারপর ফোন করে রীতিমতো আমায় হুমকি দিতে থাকে। আমি নিজের বাড়ি ছাড়তে বাধ্য হই। রাস্তায় শুতে হয়। সেই কারণেই আমি আত্মহত্যা করতে চাই।’

ঘটনাটি বলার সময়, তিনি একটি কীটনাশকের বোতল নেন এবং একটি গ্লাসে তরল পদার্থটি ঢেলে খেয়ে নেন এবং লাইভেই তিনি নিজেকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করেন। তীর্থানন্দ ফিল্ম ইন্ডাস্ট্রিতে নানা পাটেকর হিসেবে খ্যাত। সোশ্যাল প্ল্যাটফর্মেও তার অফিসিয়াল নাম জুনিয়র নানা পাটেকর। ‘দ্য কপিল শর্মা’ শোতেও বহুবার তাকে নানা পাটেকরের অভিনয় করতে দেখা গিয়েছে। জানুয়ারি মাসে অভিষেক বচ্চনের সঙ্গে একটি ছবির শুটিং শেষ করেছেন। ফেব্রুয়ারিতে তিনি ‘ওয়াঘলে কী দুনিয়াতে’ দুটি পর্বের জন্যও কাজ করেছিলেন। মার্চ মাস থেকে তীর্থানন্দের হাতে আর কাজ নেই। তীর্থানন্দের বন্ধুদের দাবি ইদানিং মদ্যপানের নেশাও বেড়ে গিয়েছে তার।

এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন তীর্থানন্দ। প্রতিবেশীরা তাকে বাঁচিয়েছিলেন। দুই বছর আগেও ২০২১ সালের ২৭ ডিসেম্বর সন্ধ্যায় তীর্থানন্দ বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে আশপাশের লোকজন বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলে তার জীবন রক্ষা পায়। সেই সময় করোনার কারণে কাজ না পেয়ে হতাশায় চলে গিয়েছিলেন তিনি। তাই আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

সারাবাংলা/এজেডএস

আত্মহত্যা চেষ্টা তীর্থানন্দ রাও


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর