Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালে ভর্তি পরীমণি, মাথা ফাটলো রাজের

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ আগস্ট ২০২৩ ১৪:৩৯

ছেলে রাজ্যর জন্মদিন উপলক্ষে গান বাংলার স্টুডিওতে আয়োজিত অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল শরিফুল রাজ ও পরীমণিকে। সেখানে রাজের বুকে মাথা রাখা পরীমণির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সবাই ভেবেছিল সকল মান-অভিমান ভুলে আবার একসঙ্গে সংসার শুরু করবেন তারা। কিন্তু আবার তাদের দুজন আলোচনায়। এবার দুজন হাসপাতালে ভর্তি। শরিফুল রাজের মাথায় সেলাই, পরীমণির জ্বর।

জানা গেছে, শুক্রবার মাথায় আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন রাজ। তবে কোথায়, কীভাবে, কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে তা জানা যায়নি। আর পরী বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। সেখানে তার ফাটা মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

এ বিষয় রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও কথা বলেছেন পরী। তার কথায়, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’

ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাতে। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা পরীতমা।’ চেক ইন দিয়েছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে

সারাবাংলা/এজেডএস

পরীমণি শরিফুল রাজ হাসপাতালে ভর্তি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর