Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বুবলি-পরীমণির ‘খেলা হবে’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৮

আওয়ামী লীগের নেতা শামীম ওসমান এক জনসভায় বিরোধী পক্ষকে উদ্দেশ্য করে বলেছিলেন ‘খেলা হবে’। সে থেকে সংলাপটি দেশ-বিদেশের বহু মানুষের কাছে জনপ্রিয় হয়। কলকাতার রাজনীতিবিদ থেকে শুরু করে বলিউডের ‘রকি আউর রানি কি প্রেম কাহিনি’-তেও আলিয়া ভাটের মুখে ‘খেলা হবে’ শোনা গিয়েছিল। আর এ সংলাপটি এবার আসছে সিনেমা পর্দায়। প্রধান চরিত্রে থাকছেন পরীমণি ও বুবলি। পরিচালনায় তানিম রহমান অংশু।

টিএম ফিল্মসের ব্যানারে ছবিটিতে নির্মিত হবে। পরীমণি-বুবলি ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

ছবিটির শুটিং আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ভারতে করা হবে। টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি তথ্য মন্ত্রণালয়ে ভারত গমন ও সেখানে ২৫ দিন শুটিংয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। এর প্রেক্ষিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরে অনুমতি দেয়া হয়।

২৪ সেপ্টেম্বর তথ্যমন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপনে বিস্তারিত দেখা যায়। যেখানে পরিচালকসহ মোট ১২ জনকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেয়ার বিষয়টি জানানো হয়। সেখানে বলা হয়েছে, ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত ২৫ দিন ভারতে সিনেমার শুটিং হবে।

তবে ‘খেলা হবে’ সিনেমার ব্যাপারে জানতে চাইলে পরিচালক তানিম রহমান অংশুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।

সারাবাংলা/এজেডএস

খেলা হবে পরীমণি বুবলি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর