Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিহ্যাবে পাঠানো হলো গায়ক নোবেলকে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৫ নভেম্বর ২০২৩ ১৭:৩৯

একের পর এক কেলেংকারিতে জড়িয়েছেন তরুণ কণ্ঠশিল্পী মইনুল হাসান নোবেল। সবশেষ তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে একজন ভ্লগারের স্ত্রীকে জোর করে বিয়ে করার। তবে তার প্রাক্তন স্ত্রী সালসাবিলসহ পরিবারের লোকজন বহু আগে থেকেই বলে আসছিল তিনি মাদকাসক্ত। তাই তাকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে। নোবেলের পারিবারিকসূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানিয়েছে, ক্রমেই মাদকাসক্তে জড়িয়ে পড়ায় পরিবারের পক্ষ থেকে তাকে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নেওয়া হয়।

সম্প্রতি খুলনা থেকে এক তরুণীকে নিয়ে আসেন বলে জানা যায়। পরিবার ওই তরুণীকে নিতে ঢাকায় এলে নোবেলের সঙ্গে তাকেও মাদক সেবন করতে দেখেন। বিষয়টি ফেসবুক লাইভে জানিয়েছেন তরুণীর স্বামী। সম্প্রতি মেয়েটি খুলনায় ফিরে গিয়েছেন।

জানা গেছে, তরুণীর স্বামী ও ভাই নোবেলের নামে মামলা দায়ের করেছেন। এর থেকে বাঁচার জন্যই তাকে রিহ্যাবে নেওয়া হয়েছে এমনটাও বলছে অপর একটি সূত্র।

প্রসঙ্গত, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে পরিচিতি পান নোবেল। তবে বিভিন্ন সময় নানা মন্তব্য বা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালোচিত হয়েছেন।

সারাবাংলা/এজেডএস

নোবেল রিহ্যাব


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর