Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউটিউবে আসলো নোবেলের ‘অপরাধ’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৬ নভেম্বর ২০২৩ ১৫:৪৬

একের পর এক কেলেঙ্কারিতে জড়াচ্ছেন তরুণ কণ্ঠশিল্পী নোবেল। শেষ পর্যন্ত বাধ্য হয়ে তার পরিবার তাকে দিয়েছেন মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব)। এর মধ্যে প্রকাশিত হয়েছে তার নতুন গান ‘অপরাধ’। এটি প্রকাশ হয়েছে রিও মেলোডি নামের একটি ইউটিউব চ্যানেলে।

‘তুমিও তো পারতে, আমারই মতো/ ভালোবেসে মরতে, প্রতিনিয়ত/ বুঝতে আমি কেমন করে পুড়ে পুড়ে হয়ে গেছি ছাই/ প্রেমের চিঠি চলে গেছে কেন ভুল ঠিকানায়/’- এমন কথায় গানটি রচনা ও সুর করেছেন তরুণ মুন্সী। সংগীতায়োজনে সালমান জাইম।

গানটি লিখেছেন তরুণ মুন্সী। তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবনের বিতর্ক আলাদা বিষয়। কিন্তু গায়ক হিসেবে নোবেল কিন্তু মেধাবী, সম্ভাবনাময়। এই গানটিও সে চমৎকার গেয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

‘অপরাধ’ গানের ভিডিওচিত্র নির্মাণ করেছেন কামরুল জিন্নাহ। এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও কেয়া আল জান্নাহ। গানচিত্রটি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়।

২০১৮ সালে কলকাতার সংগীত বিষয়ক রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’য় অংশ নিয়ে ব্যাপক সাড়া পেয়েছিলেন নোবেল। এরপর ‘অভিনয়’, ‘তোমার মনের ভেতর’, ‘মেহেরবান’ ইত্যাদি মৌলিক গানেও নিজের মেধার প্রমাণ দিয়েছেন।

সারাবাংলা/এজেডএস

অপরাধ নোবেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর