Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্নাহর নাটকে জোভান-কেয়া

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১২ জুন ২০২৪ ১৫:২৪

মানসম্মত নির্মাণে ব্যতিক্রমী গল্পের নাটকের নিশ্চয়তা দিতে পথচলা শুরু করে পিকক এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে বেশ কিছু নাটক দিয়ে সাড়া পেয়েছে প্রতিষ্ঠানটি। দেশসেরা নির্মাতারা সময়ের আলোচিত তারকাদের নিয়ে পিককের জন্য উপহার দিয়েছেন উপভোগ্য নাটকগুলো। যার মধ্যে মনে রাখবো, বিসর্জন, জোড়া শালিক, মন জড়াবো তোরই ঘরে, কলকাতার জামাই ইত্যাদি উল্লেখ্য।

এবার আসছে কোরবানি ঈদে তারকাবহুল চার নাটক নিয়ে হাজির হতে যাচ্ছে পিকক। সেগুলো হলো ‘সামার ব্রেক’, ‘বন্ধুত্ব নাকি প্রেম’, ‘মন বোঝে না’ এবং ‘এ হৃদয়’।

তার মধ্যে আলোচিত নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বানিয়েছেন ‘এ হৃদয়’ নামের নাটক। এতে জুটি হয়েছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল।

এ নাটক নিয়ে বান্নাহ বলেন, ‘একটি রোমান্টিক গল্পের নাটক ‘এ হৃদয়’। গতানুগতিক ভাবনার বাইরে গিয়ে নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। এখন তো জোভান ও কেয়া বেশ জনপ্রিয় জুটি। তবে আমার বিশ্বাস এই নাটকটি আলাদাভাবে তাদের ভক্তদের মন ভরাবে।’

সামার ব্রেক’ নাটকটি সাজ্জাদ হোসাইন বাপ্পি পরিচালনা করেছেন। এ নাটকটিতে জুটি হয়েছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। আরেকটি নাটক নিয়ে আসবেন মাশরিকুল আলম। তাত নাটকের নাম ‘বন্ধুত্ব নাকি প্রেম’। এতে জুটি বেঁধেছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। ‘মন বোঝে না’ নাটকটি বানিয়েছেন হাসিব হোসাইন রাখি। এতে তৌসিফ মাহবুবের বিপরীতে দেখা যাবে তটিনীকে।
চারটি নাটকই ঈদের দিন থেকে প্রচার হবে পিকক এন্টারটেইনমেন্টে।

সারাবাংলা/এজেডএস

এ হৃদয় কেয়া পায়েল জোভান মাবরুর রশিদ বান্নাহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর