Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিতকে নিয়ে কাজ করা প্রসঙ্গে যা জানালেন রাফী

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩ জুলাই ২০২৪ ১৮:৩২

‘সুড়ঙ্গ’ ও ‘তুফান’ পরপর দুটি ব্যবসাসফল ছবি উপহার দিয়ে রায়হান রাফি ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন। প্রযোজক-নায়ক-নায়িকা তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন। এর মধ্যেই গুঞ্জন উঠেছে কলকাতার ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউডের সুপারস্টার জিত রাফীকে নক করেছেন। তিনি রাফীকে দিয়ে তার পরবর্তী ছবি বানাতে চান।

শোনা যাচ্ছে, ছবিটি হবে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার। তবে এ বিষয়ে গেল কয়েকদিন মুখ না খুললেও এবার কথা বলেছেন রাফী। তবে গুঞ্জনের বিষয়ে সরাসরি হ্যাঁ অথবা না কিছুই বলেননি তিনি।

এ মুহূর্তে কলকাতায় রয়েছেন রায়হান রাফী। সেখানে ৫ জুলাই মুক্তি পেতে যাচ্ছে ‘তুফান’। এর আগে আগামীকাল ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। সব মিলিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ব্যস্ততার মধ্যে সময় দেন দেশিয় গণমাধ্যমকে। তিনি বলেন, ‌‘ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও ছবি তৈরির ইচ্ছে আছে। জিৎ দা বাংলার সুপারস্টার। তার সঙ্গে কাজ করতে পারলে খুবই ভালো লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।’

রাফী সরাসরি কিছু না বললেও তিনি যেহেতু এ মুহূর্তে কলকাতায় রয়েছেন তাই জোর গুঞ্জন রয়েছে জিতের সঙ্গে আজ অথবা কাল ছবি নিয়ে মিটিং রয়েছে। তবে সবকিছু খোলাশা হতে আরও কয়েকদিন সময় লাগবে।

সারাবাংলা/এজেডএস

জিত রায়হান রাফী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর