Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলকাতার প্রিমিয়ারে প্রশংসিত ‘তুফান’, চলবে ৪৭ হলে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৫ জুলাই ২০২৪ ২০:০৭

শাকিব খান অভিনীত ‘তুফান’ ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে শুক্রবার (৫ জুলাই)। সেখানকার ৪৭টি সিনেমা হলে ছবিটি চলছে। মুক্তির একদিন আগে অনুষ্ঠিত হয়েছে প্রিমিয়ার শো। যেখানে হাজির হয়েছিলেন মধুমিতা সরকার, ইধিকা পাল, কৌশনী, বনি সেনগুপ্ত, অনিন্দ্য চাট্যার্জি, দর্শনা বণিক, সৌরভসহ ওপার বাংলার একঝাঁক তারকা শিল্পী।

প্রিমিয়ার শেষে অনিন্দ্য বলেন, তুফান এই সময়ে দুই বাংলার সবচেয়ে সেরা কমার্শিয়াল সিনেমা। তুফান দেখে আমি মুগ্ধ হয়েছি। এতদিন শুধু শাকিব খানের তারকাখ্যাতির গল্প শুনেছি। আজ তার সিনেমা দেখে ফ্যান হয়ে গেলাম।

ইধিকা পাল বলেন, তুফান আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে শাকিবের যে প্রেজেন্টেশন আমি জাস্ট ভাবছিলাম কত পরিশ্রমই না তাকে করতে হয়েছে। সে নিজেকে উৎরে দিয়েছে। পুরো টিমকে অভিনন্দন। কলকাতার মানুষ তুফানকে বরণ করে নিক।

কৌশানী বলেন, বাংলাদেশে কাজ করতে গিয়ে দেখেছি ওখানকার মানুষ শাকিবকে রজনী কান্তের মতো ভালোবাসেন। আমি শুনেছি ওখানে তুফান ব্লকবাস্টার হয়ে গেছে। ছবি দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার বিশ্বাস পশ্চিমবঙ্গেও তুফান সফল হবে।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ, চরকি ও এসভিএফ। এটি ঈদুল আযহায় দেশের ১২৯টি সিনেমা হলে মুক্তি পায়।

সারাবাংলা/এজেডএস

কলকাতা প্রিমিয়ার তুফান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর