Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের বিয়েতে শতাধিক বিমানে আমন্ত্রিতদের আনছেন আম্বানি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১১ জুলাই ২০২৪ ১৯:২০

ছোট ছেলের বিয়েতে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিচ্ছেন ধনকুবের মুকেশ আম্বানী ও নীতা আম্বানী। শুক্রবার মুম্বইয়ে সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্ট। ইতোমধ্যেই আকাশ ছুঁয়েছে মুম্বইয়ে হোটেলের দাম। ১ লক্ষের হোটেল স্যুটের দাম ছুঁয়েছে ৫ লক্ষ। সারা বিশ্ব থেকে আসছেন আমন্ত্রিতরা। এবার সেই আমন্ত্রিতদের বিয়ে বাড়ি নিয়ে আসার জন্য ভাড়া করা হয়েছে বিশ্বের অন্যতম বিলাসবহুল প্লেন ফ্যালকন ২০০০। এছাড়াও থাকছে শতাধিক প্রাইভেট জেট।

জি২৪ ঘণ্টার এক খবরে বলা হয়েছে, ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। বিগত এক সপ্তাহ ধরে মুম্বইয়ে চলছে প্রাক বিবাহ অনুষ্ঠান। সংগীত থেকে শুরু করে হলদিতে সামিল হয়েছেন বিটাউন থেকে শুরু করে বাইশ গজের তারকা। এবার সামনে এল আরও বড় তথ্য। জানা যাচ্ছে আমন্ত্রিতদের আনার জন্য ভাড়া করা হয়েছে দুটি বিলাসবহুল ফ্যালকন টু থাউসেন্ড জেট সহ আরও ১০০টি জেট।

এয়ার চাটার্ড কোম্পানির সিইও রঞ্জন মেহেরা জানান যে তার কোম্পানির থেকে ৩টি বিলাসবহুল ফ্যালকন ২০০০ জেট ভাড়া করেছেন আম্বানীরা। এছাড়াও রয়েছে শতাধিক প্রাইভেট জেট। তিনি আরও জানান যে ‘দেশের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিরা আসছেন। প্রতিটি জেটই সারা দেশ জুড়ে একাধিকবার যাতায়াত করবে।’

বান্দ্রা কুর্লা সেন্টারে অবস্থিত জিও ওয়ার্ল্ড সেন্টারে বসবে বিয়ের আসর। ১২ থেকে ১৫ জুলাই পর্যন্ত দুপুর ১ টা থেকে রাত ১২টা অবধি ওই এলাকার সমস্ত রাস্তা বন্ধ থাকবে। শুধুমাত্র বিয়ে বাড়ির গাড়িই যেতে পারবে ওই রাস্তা দিয়ে। ইতোমধ্যেই ট্রাফিক পুলিস জারি করেছে বিবৃতি। কারণ ১২ তারিখ বিয়ের পর ১৩ তারিখ থাকছে শুভ আশীর্বাদ ও ১৪ তারিখ থাকবে একটি রিপেসশন পার্টি। ইতোমধ্যেই ওই এলাকার ট্রাফিক কমিয়ে দেওয়া হয়েছে। পুরো এলাকা আলো ও লাল ফুলে সাজানো হয়েছে। অ্যান্টিলা ও তার পাশের রাস্তা সাজানো হয়েছে হলুদ আলো ও গাঁদা ফুলে।

সারাবাংলা/এজেডএস

অনন্ত আম্বানি নীতা আম্বানী মুকেশ আম্বানী রাধিকা মার্চেন্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর