Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বচ্চন পরিবারের ফ্রেমে নেই ঐশ্বরিয়া ও তার মেয়ে

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৩ জুলাই ২০২৪ ১৭:৩৭

বহুদিন ধরেই ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বলিউডে গুঞ্জন, বচ্চন পরিবারে নাকি অশান্তি চলছে। ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্কেও নাকি চিড় ধরেছে। যদিও, বচ্চন পরিবারের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে শুক্রবার অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতেই স্পষ্ট হয়ে গেল অনেক কিছু।

এ দিন জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল বিবাহ বাসর, সেই উপলক্ষে তারকাদের সমাগম। বিয়ের আসরে প্রবেশ করেই ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন প্রায় প্রত্যেকে। বচ্চন পরিবারের সদস্যেরাও একসঙ্গে প্রবেশ করেন এই গ্র্যান্ড ওয়েডিংয়ে।অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা, অগস্ত্য নন্দা, নব্যা নভেলি নন্দা, এমনকি শ্বেতার স্বামী নিখিল নন্দাও একসঙ্গে ক্যামেরাবন্দি হন। সুখী পরিবারের ‘পিকচার পারফেক্ট ফ্রেম’। কিন্তু কোথায় ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যা?

কিছুক্ষণ পরে আলাদা ভাবে, মেয়ে আরাধ্যাকে নিয়ে প্রবেশ করেন ঐশ্বরিয়া। মা-মেয়ে একসঙ্গে ছবি তোলেন। একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বচ্চন পরিবারের কারও সঙ্গেই কথা বলতে দেখা যায়নি ঐশ্বরিয়া বা আরাধ্যাকে। আর এর থেকেই সম্পর্কে ভাঙন ধরার জল্পনা যেন আরও স্পষ্ট হয়ে যায়।

সম্প্রতি ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতা বচ্চনকে নিয়ে কাশীর বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়েছেন জয়া বচ্চন। সে দিনও তাঁদের সঙ্গে দেখা যায়নি ঐশ্বরিয়া বা আরাধ্যাকে। গত বছরই অমিতাভ বচ্চন তাঁর ‘প্রতীক্ষা’ বাংলোটি মেয়ে শ্বেতাকে দিয়ে দেন। শোনা যায়, তার পরই বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকতে শুরু করেছেন অভিনেত্রী।

সারাবাংলা/এজেডএস

আম্বানির ছেলের বিয়ে ঐশ্বরিয়া রায় বচ্চন ছবিতে নেই বচ্চন পরিবার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর