Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক যুগ পরে নিজের গানে মডেল হলেন ফারদিন

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ জুলাই ২০২৪ ১৭:২০

‘সুখেরই পরশ’ গানের মাধ্যমে পরিচিতি পান সংগীতশিল্পী ফারদিন। এরপর ভারতের সংগীত বাংলা চ্যানেলে ‘তোমারই আশাতে’ এবং তারা মিউজিকে প্রকাশ হয় তার আরেক জনপ্রিয় গান ‘প্রিয়া রে’। গানের পাশাপাশি কয়েকটি নাটকেও অভিনয় করেন তিনি। সামনে তামিল সিনেমায় বড় কাজ করতে যাচ্ছেন ফারদিন। এছাড়াও বেশ কয়েকটি বাংলা চলচ্চিত্রে যুক্ত হয়েছে ফারদিন।

ফারদিনের জনপ্রিয় একটি গান মিথ্যে ভালোবাসা-২। গানটি তার নিজের লেখা এবং সুর করা। বাংলাদেশ এবং ভারতে তুমুল জনপ্রিয় হয়েছিল গানটি। প্রায় এক যুগ পর নিজের গানে জন্য আবারো মডেল হলেন ফারদিন। ‘মিথ্যা ভালোবাসা’ শিরোনামের গানটি দিয়ে আবার গান এবং অভিনয়ে ফিরলেন এই অভিনেতা এবং সংগীত শিল্পী। গানটির কথা ও সুর করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই সংগীতশিল্পী নিজেই। গানটিতে তার বিপরীতে অভিনয় করেছেন দেওয়ান সালিমা দেওয়ান ও নুসরাত । মিউজিক ভিডিওটির পুরো দৃশ্য ধারণ হয়েছে রাজশাহীতে। গানটির পরিচালনা করছেন এহতেশাম জনি এবং ফারদিন।

মাসুম বিল্লাল ফারদিন বলেন, গানটির কথা আমার জীবন কাহিনী নিয়ে লেখা। ভালোবাসা সবার জীবনেই আসে। মিথ্যা ভালোবাসা ও আসে। সেই বাস্তব কাহিনী নিয়ে লেখা হয়েছে গানটি আশা করি দর্শকদের মন ছুয়ে যাবে।

উল্লেখ্য, আঈমান প্রোডাকশনের ব্যানারে এবং হার্ট ব্লক প্রোডাকশনের মিউজিক ভিডিওটি দেশ ও বিদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল এ প্রচারিত হবে গানটি।

সারাবাংলা/এজেডএস

ফারদিন সুখেরই পরশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর