Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলের দল কিনলেন শাকিব

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৬ আগস্ট ২০২৪ ১৮:২১

ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান এবার ক্রিকেট দল কিনলেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছে তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। এই কোম্পানিটির পরিচালক হিসেবে আছেন শাকিব খান।

প্রতিষ্ঠানটির ঢাকা ফ্র্যাঞ্চাইজি কেনার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র। ওই সূত্রটি বলছে, ইতোমধ্যে সাইনিংমানিসহ কেনার আনুষ্ঠানিক প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেও জানা যায়, বেশ আগেই থেকে দল গোছাচ্ছিলেন এই সুপারস্টার।

সবশেষ বিপিএলে দুর্দান্ত ঢাকার মালিকানা ছিল নিউটেক্স গ্রুপের কাছে। তাদের অধীনে দুর্দান্ত ঢাকা নামে সবশেষ বিপিএলে খেলেছিল ফ্র্যাঞ্চাইজিটি।

নিউটেক্স গ্রুপ মালিকানা পায় রুপা গ্রুপের কাছ থেকে। রুপা গ্রুপের অধীনে দলের নাম ছিল ঢাকা ডমিনেটরস। বিভিন্ন সময়ে বিভিন্ন নামে হাজির হয়েছে ঢাকার ফ্র্যাঞ্চাইজিটি।

এর আগে ঢাকা গ্ল‌্যাডিয়েটরস, ঢাকা ডায়নামাইটস, ঢাকা প্লাটুন, মিনিস্টার ঢাকা ও সবশেষ ঢাকা ডমিনেটরস। এবারও নাম বদল হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। জানা যায়, চলতি বছরের শেষ দিকে মাঠে গড়াবে বিপিএল।

সারাবাংলা/এজেডএস

বিপিএল শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর