Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কনসার্ট থেকে আসলো ২১ লাখ টাকা ও ২০ ট্রাক ত্রাণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ আগস্ট ২০২৪ ১৮:২২

চলমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় মাঠে নেমেছে সংগীতাঙ্গনের মানুষেরাও। ত্রাণ সংগ্রহের মাধ্যমে বন্যার্তদের সহায়তায় কাজ করছে মিউজিশিয়ানদের তৈরি ‌‘Get Up Stand Up’ প্লাটফর্ম। এ প্লাটফর্মটি আয়োজন করেছে এক কনসার্টের। ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে গতকাল আয়োজন করা হয় ‘জরুরি সংযোগ’ শিরোনামের এ কনসার্ট।

এতে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, এফ মাইনর, অর্ঘদেব, কৃষ্ণকলি, সায়ানসহ ৩০টির মতো ব্যান্ড ও শিল্পী গান পরিবেশন করেন। বিকেল থেকে রাত পর্যন্ত চলে এই আয়োজন। বিনা পারিশ্রমিকে শিল্পীরা এই কনসার্টে পারফর্ম করেন।

শিরোনামহীনের পেজ থেকে জানানো হয়েছে, শুক্রবার ‘জরুরি সংযোগ’ কনসার্ট থেকে অর্থ সংগ্রহ হয়েছে ২১ লাখ ৪১ হাজার দুইশত টাকা। পাশাপাশি বন্যা কবলিত এলাকার জন্য প্রায় ২০ ট্রাক পরিমাণ ত্রাণ সংগ্রহ করা হয়েছে।

উপস্থিত জনতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শিরোনামহীন জানায়, “কৃতজ্ঞতা রইল যারা এভাবে পাশে এসে দাঁড়িয়েছেন। কৃতজ্ঞতা জানাই আয়োজকদের এবং ভলান্টিয়ারদের যারা সারাদিন অক্লান্ত পরিশ্রম করেছেন।”

“খুব দ্রুত ভলান্টিয়াররা বন্যা আক্রান্ত অঞ্চলে সেগুলো পৌঁছে দেয়ার চেষ্টা করবে। গত কয়েকটা সপ্তাহ বাংলাদেশ শুধু অবাকই করে গেছে আমাদের। মানুষ মানুষের জন্যে।”

সারাবাংলা/এজেডএস

কনসার্ট জরুরি সংযোগ ত্রাণ সংগ্রহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর