Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমালোচনার শিকার অপু বিশ্বাস

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৭ আগস্ট ২০২৪ ১৭:২৮

বন্যার ভয়াবহ পরিস্থিতি তুলে ধরে সামাজিক মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন বিভিন্ন তারকা। এ জন্য অনেকে কটু কথাও শুনছেন। বিশেষ করে যারা বিগত সময়ে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নিয়েছেন, তাদের হয়ে কাজ করেছেন- সেসব তারকারা তোপের মুখে পড়ছেন।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গেও এমন কিছু ঘটনাই চোখে পড়েছে। যেখানে বন্যার্তদের সহযোগিতায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েও কটু কথা শুনতে হয়েছে এই নায়িকাকে। সম্প্রতি ফেসবুকে এক ভিডিও পোস্ট করে অপু জানান, বন্যার্তদের আর্থিক সহযোগিতায় করছেন তিনি।

সেখানে তিনি লেখেন, ‘আসুন আমরা সবাই মিলে যে যার যার জায়গা থেকে বন্যার্তদের সাহায্য করি। বন্যায় পানিতে অসহায় হয়ে আটকে পড়া মানুষদের কাঁধে হাত রেখে তাদের সাহস যোগাতে এবং তাদের সাহায্যার্থে সবাই এগিয়ে আসি।’

এই নায়িকা জানান, দেশে আকস্মিক বন্যায় অসহায় হয়ে পড়া মানুষের জন্য আমার পক্ষ থেকে ছোট্ট একটু উপহার। দেশের বিভিন্ন অঞ্চলে লাখ লাখ মানুষ পানিবন্দি হওয়ায় মনটা ভালো নেই। অসহায় হয়ে পড়া মানুষগুলোর আর্তনাদ দেখলে মন চায় ছুটে যাই তাদের কাছে। অসহায় বাচ্চাদের মায়াবী মুখগুলো দেখলে বুকটা ছটফট করে, কারণ আমার নিজেরও ছেলে আছে। এসব ছোট্ট বাচ্চাদের মাঝে আমি আমার ছোট্ট জয়কে খুঁজে পাই। কিন্তু আমার একমাত্র ছেলে জয়কে রেখে তাদের কাছে ছুটে যেতে পারছি না।

এই স্ট্যাটাসের পরই ভক্তদের রোষানলে পড়েন অপু। একজন লেখেন, ‘ছোট্ট জয়কে রেখে সারা দেশে ফিতা কাটতে পারেন আর বন্যার্তদের কাছে যেতে পারেন না। এসব ভণ্ডামি ছাড়েন।’

সারাবাংলা/এজেডএস

অপু বিশ্বাস সমালোচনার মুখে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর