Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জেন জি’কে নিয়ে ধারাবাহিক

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩১ আগস্ট ২০২৪ ১৭:৪৫

কোটা সংস্কার আন্দোলন ও এর জেরে আওয়ামী লীগ সরকার পতন─ পুরো ঘটনার অগ্রভাগে ছিলো জেন জি। মূল যাদের জন্ম ১৯৯৭ থেকে ২০১২ পর্যন্ত তাদের জেন জি বলা হয়। তরুণ এ প্রজন্মকে নিয়ে নতুন এক ধারাবাহিক শুরু করতে যাচ্ছেন আবু হায়াত মাহমুদ। আর এটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন।

নাটকের ট্যাগ লাইন রাখা হয়েছে ট্যাগ লাইন রাখা হয়েছে ‘তুমি কে? আমি কে?’ এক সংবাদ বিজ্ঞপ্তিতে নির্মাণ সংশ্লিষ্টরা জানান, আগামী ১০ সেপ্টেম্বর ধারাবাহিকটির দৃশ্যধারণ শুরু হবে। এটি হতে যাচ্ছে পলিটিক্যাল স্যাটায়ারধর্মী। একটি পরিবার যদি একটা দেশ হয়। আর এ পরিবার কে কেন্দ্র করে হাসি আনন্দ ভালেবাসা টানাপোড়েন সাথে পলিটিক্যাল স্যাটায়ার এর মিশ্রনে ধারাবাহিকটির গল্প।

গল্পের আভাস দিতে গিয়ে নির্মাতা জানান, পরিবারে বাবার স্বৈরাচারী মনোভাবের দেয়াল ভাঙবে জেনারেশন জেডরা। এ দেয়াল ভাঙ্গা ও অচলায়তন থেকে পুরো পরিবারকে নতুন প্রজন্ম কীভাবে বের করে আনে এ বিষয়গুলো এ ধারাবাহিক এ উঠে আসবে। হাস্যরসের মাধ্যমে সমাজে গুরত্বপূর্ণ বার্তা দেবে নাটকটি। এমন বিশ্বাস পরিচালকের।

ধারাবাহিকটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ ল্যান্ড প্রোডাকশন হাউজ। শিগগিরই কোন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ধারাবাহিকটি প্রচার হবে বলে জানা গেছে।

সারাবাংলা/এজেডএস

আবু হায়াত মাহমুদ জেন জি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর